বিনোদন

নৌকার টিকেট পেয়ে যা বললেন চিত্রনায়ক ফেরদৌস

মোহনা অনলাইন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। রবিবার বিকেলে নৌকার চূড়ান্ত মনোনয়ন প্রাপ্তির পর পরই সাংবাদিকদের মুখোমুখি হন এই চিত্রনায়ক।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘ভীষণ ভীষণ ভালো লাগছে। যে ভালো লাগা কোনো ভাষায় বর্ণনা করা সম্ভব নয়। মহান আল্লাহ তায়ালার কাছে প্রথমেই কৃতজ্ঞতা, তারপরেই ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে। কারণ তিনি আমাকে ভরসা করে ঢাকা-১০ আসনে নির্বাচনে লড়াই করার দায়িত্ব দিয়েছেন। আমি আমার সর্বস্ব দিয়ে চেষ্টা করবো এই দায়িত্ব পালন করার।’
তিনি আরও বলেন, আমি আগেও বলেছি পর্দার নায়ক থেকে মাঠের নায়ক হতে চাই। মানুষের কল্যাণে মাঠে গিয়ে কাজ করব। ফেরদৌস আরও বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় কাজ করতে চাই। তবে আমার নিজেরও বেশ কিছু পরিকল্পনা রয়েছে। বিজয়ী হলে সেগুলো বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা করব। পাশাপাশি চলচ্চিত্র শিল্প নিয়েও আমার বেশ কিছু পরিকল্পনা রয়েছে, রুটিন কাজের বাইরে শিক্ষা নিয়েও কাজ করতে চাই।’
ঢাকার দুটি আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ফেরদৌস। ঢাকা-১০ ও ঢাকা-১৮। তবে দল সবকিছু বিবেচনায় ঢাকা-১০ আসনে ফেরদৌসকে নৌকার টিকিট দেয়। অভিনয়ের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে দীর্ঘদিন ধরেই জড়িত জনপ্রিয় এ নায়ক।
দলীয় বিভিন্ন অনুষ্ঠানে প্রথম সারিতে থাকার পাশাপাশি প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে জাতিসংঘের ৭৩তম অধিবেশনেও যোগ দিয়েছিলেন এ চিত্রনায়ক।
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button