বিনোদন

সংগীতশিল্পী অনুপমের সাবেক স্ত্রীর সঙ্গে আজ পরমব্রতর বিয়ে

মোহনা অনলাইন

টলিপাড়ায় বেশ কয়েকমাস ধরেই গুঞ্জন চলছিল পরম-পিয়ার বিয়ে নিয়ে। অবশেষে সতিই আজ সোমবার (২৭ নভেম্বর) বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী।

টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ত্রী পিয়া চক্রবর্তীর পরকীয়ার জেরে সংগীতশিল্পী অনুপম রায় ২০২১ সালে দাম্পত্যজীবনের ইতি টানেন। এই প্রেম নিয়ে টলিপাড়ায় ফিসফাস চললে বিষয়টি নিয়ে তখন পরমব্রত জানিয়েছিলেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নেই, তারা কেবল বন্ধু।

আনন্দবাজার জানায়, ছোট আয়োজনে বিয়ে করতে চলেছেন পরমব্রত-পিয়া। কাছের কয়েকজন বন্ধু উপস্থিত থাকবেন বিয়েতে। ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন পরমব্রত। সেসব নিয়ে লুকোচুরিও করেননি বিশেষ। সর্বশেষ বিদেশিনি প্রেমিকা ইকার সঙ্গে তার বিয়ে হওয়ারও কথা ছিল। তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তিনি তা নিয়ে খোলাখুলিই কথা বলেছিলেন। কিন্তু পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি শুরু থেকেই সাবধানী ছিলেন।

আজতাক এর এক প্রতিবেদনে জানা যায়, পরমব্রতর বাড়িতে পিয়ার যাতায়াত বেড়েছে। মাঝে পরমব্রত শুটিংয়ের জন্য দীর্ঘ দিন লন্ডন ছিলেন। সে সময় পরমব্রতর সঙ্গে দেখা করতে পিয়াও লন্ডনে গিয়েছিলেন। কিছু দিন আগে পিয়া এবং তার মায়ের সঙ্গে পরমব্রতকে পার্ক স্ট্রিটের এক রেস্তোরাঁয় দেখা যায়। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল, এই নভেম্বরে বিয়ে করবেন তারা। অবশেষে আজ সন্ধ্যায় বিয়ে করবেন এই যুগল। অতিথি বলতে ইন্ডাস্ট্রির বিশেষ কাউকে আমন্ত্রণ জানাননি। মূলত পরিবার এবং তাদের কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত থাকবেন।

অন্যদিকে,সংগীতশিল্পী অনুপম রায়ের পোস্টে উঠে এসেছে ‘আত্মহত্যা’র কথা। তিনি লিখেছেন, ‘নিজেই নিজেকে মারা, অন্যকে দিয়ে নিজেকে মারানো আর নিজেকে মরতে দেওয়া – এই তিনভাবেই আত্মহত্যা সম্ভব। কাজেই নিজেকে উদ্যোগ নিয়ে নিজেকে মারতে হবে – এমন নয়।’ – অরিন্দম চক্রবর্তী।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button