বিনোদন

‘আলিয়া আমার প্রথম স্ত্রী নয়’ বললেন রণবীর!

মোহনা অনলাইন

২০২২ সালের এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। কিন্তু সম্প্রতি রণবীর দাবি করে বসলেন যে আলিয়া আদতে তাঁর দ্বিতীয় স্ত্রী! 

২০২২ সালে সবেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন তাঁরা। গত বছরের এপ্রিল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর এবং আলিয়া। তারপরই সেই বছরই তাঁদের জীবনে আসে তাঁদের মেয়ে রাহা। এখন রণবীর আলিয়ার ভরা সংসার। কিন্তু তার মাঝেই একটি বিস্ফোরক তথ্য জানিয়ে বসলেন রণবীর। একটি সাক্ষাৎকারে বললেন আলিয়া নাকি তাঁর প্রথম স্ত্রী নন! তাহলে কে তাঁর প্রথম স্ত্রী?

রণবীর কাপুর সম্প্রতি তাঁর ছবির প্রচারের জন্য ম্যাশেবল ইন্ডিয়ার মুখোমুখি হয়েছিলেন। সেখানেই তিনি সাক্ষাৎকারের মাঝে জানান আলিয়া তাঁর দ্বিতীয় স্ত্রী। কারণ এর আগে একবার তাঁর বিয়ে হয়ে গিয়েছে। যদিও তাঁর অজান্তে এবং তাঁর অনুপস্থিতিতে। ভাবছেন এটা কী করে সম্ভব? এদিন রণবীরকে প্রশ্ন করা হয় যে তাঁর ভক্তরা তাঁর জন্য এমন কিছু করেছেন যেটা ভীষণ অন্যরকম ছিল? উত্তরে অ্যানিম্যাল খ্যাত অভিনেতা বলেন, ‘হ্যাঁ, একবার একটি মেয়ে আমার বাড়ির কাছে এসেছিল। সেখানে সে এসে আমার বাড়ির দরজার সঙ্গে বিয়ে করে যায়। পুরোহিত ডেকে এনে, দরজায় তিলক টিলক লাগিয়ে একেবারে বিয়ে করে যায়। আমি তখন বাড়িতেও ছিলাম না। পরে যখন শুনি অবাক হয়ে যাই। ফলে আলিয়া আমার প্রথম স্ত্রী নয়। কিন্তু আমি এখনও আমার প্রথম স্ত্রীকে দেখিনি।’ অভিনেতার এই স্বীকারোক্তিকে সকলেই হাসিতে ফেটে পড়েছেন।

রণবীর এবং আলিয়া বলিউডের অন্যতম পাওয়ার কাপল। তাঁরা মাঝে মধ্যেই কাপল গোল সেট করেন। আর অভিনেতাকে নিয়ে দেশে বা বিদেশে ভক্তদের কেমন পাগলামি আছে সেটা কদিন আগেই আমেরিকায় দেখা গিয়েছে। সেখানকার রাজপথে তাঁর অনুরাগীরা তাঁকে রীতিমত ছেঁকে ধরেছিল।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button