সংবাদ সারাদেশ

আপত্তিকর বক্তব্য দেওয়ায় বেলকুচি পৌর মেয়রকে নোটিশ

সিরাজগঞ্জ প্রতিনিধি: জুবায়েল হোসেন 

সিরাজগঞ্জ-৫ আসনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণার সময় আপত্তিকর বক্তব্য দেওয়ার অভিযোগে বেলকুচি পৌরসভার মেয়র সাজ্জাদুল হক রেজাকে নোটিশ দিয়ে আদালতে তলব করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি।
নির্বাচনী এলাকা ৬৬, সিরাজগঞ্জ-৫ (বেলকুচি ও চৌহালী) আসনের নির্বাচন অনুসন্ধান কমিটির কর্মকর্তা ও শাহজাদপুর উপজেলা আদালতের সিনিয়র সহকারী জজ মো: সোহেল রানা স্বাক্ষরিত পত্রে ১০ ডিসেম্বর এ নোটিশ দেওয়া হয়।
নেটিশে মেয়র রেজাকে ১৪ ডিসেম্বর সকাল ১১টার মধ্যে স্বশরীরে ওই আদালতে উপস্থিত হয়ে উল্লেখিত বিষয়ে ব্যাখা দিতে বলা হয়েছে।
নোটিশে বলা হয়েছে, সিরাজগঞ্জ-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী ও আওয়ামীলীগ নেতা আব্দুল লতিফ বিশ্বাসের পক্ষের একটি নির্বাচনী সভায় পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা বক্তব্য দেওয়ার সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মমিন মন্ডল এমপির কর্মী সমর্থকদের বিরুদ্ধে হুমকি প্রদর্শন ও আপত্তিকর নানা মন্তব্য করেন। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে  পরে।
গত ৯ ডিসেম্বর নির্বাচন অনুসন্ধান কমিটির কাছে  ভিডিও পৌছালে তা আমলে নেয় নির্বাচনী অনুসন্ধান কমিটি। যা সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা লঙ্ঘিত হয়েছে বলে ওই নোটিশে উল্লেখ করা হয়েছে।
author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button