জাতীয়সংবাদ সারাদেশ

আচরণবিধি লঙ্গনে শম্ভুসহ ৯ আওয়ামী লীগ নেতাকে শোকজ

মোঃ সাগর আকন,বড়গুনা

নির্বাচনী আচরণবিধি লঙ্গনের অভিযোগে বরগুনা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুসহ ৯ আওয়ামী লীগ নেতাকে শোকজ করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি। আগামী তিন কার্যদিবসের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে তাদের। 

সোমবার সকাল ১০টায় বরগুনা-১ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ আহমদ সাঈদ তাদের শোকজ করেন। এরপর সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর পক্ষে শোকজের চিঠি গ্রহণ করেন তার আইনজীবী মজিবুল হক কিসলু। শোকজে উল্লেখ করেন, ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের আগেই নির্বাচনী প্রচারণা এবং বর্ধিত সভা অনুষ্ঠানের নামে নির্বাচনী প্রচারণামূলক একটি জনসভা করে নির্বাচনে জয় লাভের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন এবং নির্বাচনী আচরণবিধিমালা ২০০৮ ভঙ্গ করেন।
এ ছাড়াও যাদের শোকজ করা হয়েছে তারা হলেন,  আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান, তালতলীর কড়ইবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বারেক মাঝি, তালতীল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজবি-উল-কবির জমাদ্দার, আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম.এ কাদের, আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম হাসান, তালতীল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও তালতীল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু, বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা কৃষক লীগের সভাপতি আজিজুল হক স্বপন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু মোল্লা।
author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button