বিনোদন

অপু আমাকে ব্যবহার করেছে: মুন্নি

মোহনা অনলাইন

ফের আলোচনায় গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নি ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। গতমাসে তাদের একটি ফোন রেকর্ডকে কেন্দ্র করে হইচই পড়েছিল শোবিজে। ১৪ মিনিটের সেই কথপোকথনে প্রকাশ পায় চিত্রনায়িকা বুবলীর সঙ্গে মুন্নির স্বামী কৌশিক হোসেন তাপসের প্রেমের সম্পর্ক। তারও আগে মুন্নির ফেসবুকে প্রকাশ পায় বুবলী-তাপসের ছবি। এসব ইস্যুটি চলে গেছে আড়ালে। ফের বিষয়টি সামনে নিয়ে এলেন মুন্নি। 

শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় এক সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন তাপস ও মুন্নি। সেখানে মুন্নি বলেন, ‘প্রতিটা মানুষের ভেতর একটা শিশু বাস করে। কখনও কখনও ওই শিশুটা শিশুসুলভ কাজ করে ফেলে। আমার সাথে তাপসের বিয়ের ১২ বছর। কিন্তু আমাদের ১৫ বছরের সম্পর্ক। এই ১৫ বছরে একটা ভুল মানুষ করতেই পারে।’
অপু বিশ্বাসের সঙ্গে নিজের কলরেকর্ড ফাঁস হওয়া নিয়ে মুন্নি বলেন, ‘স্ট্যাটাস নামানোর পরপর যার (অপু বিশ্বাস) সাথে আমার কনভারসেশন হয়েছে, তার সাথে কোনোদিন দেখা হয়নি। কোনো একটা কনসার্টে দেখা হয়েছিল, জাস্ট ফোর টু ফাইভ মিনিটস। ও (অপু বিশ্বাস) আমাকে সালাম দিয়েছে। দ্যাটস ইট। তারপর তার সাথে আমার জীবনে কথা হয়নি। এরপর বেশ কিছু ঘটনা কেন্দ্র করে আমি মেন্টালি ডিস্টার্বড ছিলাম। একদিন হঠাৎ অপু বিশ্বাসের নম্বর থেকে আমার মোবাইল ফোনে কল আসে রাত ৩টা সাড়ে ৩টার দিকে। আমি ফোনটা ধরেছি। ও আমাকে সালাম দিল। তারপর বলল, বুবলী তার জীবনে কী কী করেছে। ওদের সম্পর্কে এত বিস্তারিত জানতাম না। অপুর কথা শুনে আমি কনফিউজড হয়ে যাই। ভাবতে শুরু করি, তা হলে কী বুবলী আমার সঙ্গেও এমন কিছু করবে!’
অপু বিশ্বাসের সঙ্গে আলাপের বিষয়ে মুন্নী বলেন, যার সঙ্গে আমার কথোপকথন হয়েছিল, তার সঙ্গে আমার কখনো দেখা হয়নি। একটা অনুষ্ঠানে দেখা হয়েছিল মাত্র ৪-৫ মিনিট কথা হয়েছিল। অপু বিশ্বাস। রাইট। ফোনে ওর নাম আসলো- আমি ফোনটা ধরলাম। রাত সাড়ে তিনটায় ফোন দিয়েছিল। তখন ওর লাইফের কিছু ঘটনা আমাকে বললো। ওর লাইফে কী ঘটেছে। ন্যাচারালি আমি ওর সঙ্গে কিছু কথা শেয়ার করি। ওই মুহূর্তটাকে অপু বিশ্বাস সুন্দরভাবে ইনক্যাশ করেছে।
ব্যাক্তিগত জীবন ঠিক করার জন্য অপু বিশ্বাস মুন্নীকে ব্যবহার করেছেন। এমনটাই দাবি দেশের সংগীত বিষয়ক চ্যানেলের এই কর্ণধারের। তিনি বলেন, সে আমাকে রাইট মোমেন্টে রাইট কোশ্চেনগুলো করেছ। আমিও উত্তর দিয়েছি। তুমি দেখেছ যে কল রেকর্ডগুলো এডিটেড। আমার কথাগুলো কাটা। আমি খুবই দ্বিধায় পরে যাই। সে যে আমার কথাগুলো রেকর্ড করবে আমি ভাবি নাই। আমি বিশ্বাস করে তার ভকথার উত্তরে যা বলতে হয় বলেছি। অপুর কাজটা খুব অপছন্দ করলাম। এতোদিন চুপ থাকার কারণ, এটা নট এ বিগডিল। তাদের পারসোনাল লাইফ ঠিক করার জন্য আমাকে দরকার ছিল ইউজ করার? কাউকে ব্যবহার করে কোনো সম্পর্ক ঠিক হয় না।
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button