Site icon Mohona TV

কনসার্ট চলাকালীন মঞ্চেই মৃত্যু গায়কের!

ছবি: সংগৃহীত

কলকাতার নজরুল মঞ্চে কনসার্ট চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কৃষ্ণকুমার কুন্নত। যিনি কেকে নামেই খ্যাত। দেড় বছর পর ফিরল কেকে-র মৃত্যুর স্মৃতি। লাইভ শোতে গান গাইতে গাইতেই মৃত্যু হল এক গায়কের। বুধবার ঘটনাটি ঘটেছে ব্রাজিলে।

সে দেশের ফেইরা ডি সান্তানা শহরে আয়োজিত একটি ধর্মীয় অনুষ্ঠানে গান গাইছিলেন গসপেল সিঙ্গার পেদ্রো হেনরিকে। গান গাওয়ার সময়ই স্টেজে লুটিয়ে পড়েন। সেখান থেকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ৩০ বছরের এই গায়কের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সাম্বার দেশে। এই ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই কেকে-র মৃত্যুর প্রসঙ্গ টেনে এনেছেন নেটিজেনরা।

গান গাইতে গাইতে মৃত্যুর কোলে ঢলে পড়ার ভিডিয়োও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, গান গাইছেন হেনরিকে। তাঁর গান শুনে দর্শকদের প্রতিক্রিয়াও গ্রহণ করতে দেখা যাচ্ছে তাঁকে। এ ভাবে গান করতে করতেই হঠাৎ মঞ্চে পড়ে গেলেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁর ব্যান্ডের সদস্যরা এগিয়ে আসেন।

এর পর তাঁকে স্থানীয় ক্লিনিকেও নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই মৃত ঘোষণা করা হয় তাঁকে। ব্রাজিলের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ওই ব্রাজিলিয়ান গায়কের।

author avatar
Online Editor SEO
Exit mobile version