বিনোদন

‘ডানকি’ মুক্তি উপলক্ষ্যে ভক্তদের ৭টি বিশেষ শো!

মোহনা অনলাইন

প্রিয় তারকার সিনেমা মুক্তি ঘিরে ভক্তদের উন্মাদনা সবসময়ই তুঙ্গে থাকে। সেদিক থেকে বিশ্ব তারকা শাহরুখ খানের সবচাইতে বড় ফ্যানক্লাবের একটি এসআরকে ইউনিভার্স। যারা কিং খানের সিনেমা মুক্তির সময় ফ্যান শো আয়োজন করে। তাদের বাংলাদেশি হিসেবে কাজ করছে এসআরকে ইউনিভার্স বাংলাদেশ।

আগামী ২১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে বলিউড বাদশাহের নতুন সিনেমা ‘ডানকি’। অন্যান্য দেশের সঙ্গে এটি মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশেও। আর দেশে মুক্তি ঘিরে এরইমধ্যে মেতে উঠেছে বাংলাদেশি শাহরুখ ভক্তরা। আয়োজন করছে বিশেষ ফ্যান শোয়ের।

এক সপ্তাহ আগে থেকেই শুরু করে দিয়েছে প্রচার-প্রচারণা। সিনেমার ব্যানার, প্লেকার্ড, পোস্টার ইত্যাদি নিয়ে ঢাকার কয়েক জায়গায় প্রমোশন শুরু করা হয়েছে, পাশাপাশি স্টিকার মারা হয়েছে উল্লেখযোগ্য স্থান গুলোতে৷ তাছাড়া কেরানিগঞ্জের লায়ন সিনেমাসে বড় ব্যানার প্রতিস্থাপন করা হয়েছে বলে জানা গেছে। খোঁজ নিয়ে আরও জানা গেছে, শাহরুখের ‘ডানকি’ মুক্তির দিন ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে একত্রিত হবে শতাধিক ভক্ত। দেশের প্রত্যেকটি বিভাগে বিশেষ ফ্যান শো আয়োজনের পরিকল্পনা চলছে।

 ‘এবার রিলিজের এক সপ্তাহ আগে প্রমোশন শুরু করেছি। সবকিছু ঠিকঠাক থাকলে প্রত্যেকটি বিভাগীয় শহরে স্পেশাল ফ্যান শো আয়োজন করা হবে৷ আমাদের মেইন ব্রাঞ্চ (এসআরকে ইউনিভার্স) থেকে ৬৫টিরও বেশি দেশে ফ্যান শো আয়োজন হচ্ছে। এরমধ্যে বাংলাদেশেই কমপক্ষে ৭টি শো হবে। আমরা আমাদের মতো করে চেষ্টা চালিয়ে যাচ্ছি।’ দুইদিন আগেই সিনেমাটির প্রচার উপলক্ষ্যে লায়নস সিনেমাসে বড় বড় ব্যানার টাঙ্গিয়ে প্রচারণা শুরু করে এসআরকে ইউনিভার্স বাংলাদেশ টিমের একাংশ। এরপর সেসব ছবি সোশ্যালে শেয়ার করে। এরপর সেই পোস্ট শেয়ার করে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

উল্লেখ্য, ‘ডানকি’ হতে যাচ্ছে চলতি বছরে মুক্তি পেতে যাওয়া শাহরুখ খানের তৃতীয় সিনেমা। রাজকুমার হিরানি পরিচালিত এই ছবিতে কিং খানের সঙ্গে জুটি বেঁধেছেন তাপসী পান্নু। এছাড়াও রয়েছেন ভিকি কৌশাল প্রমুখ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button