বিনোদন

‘দুমড়ে গিয়েও বেঁচে থাকার ভান’ অনুপমের বুকে চাপা কষ্ট!

মোহনা অনলাইন

অনুপম-পিয়া এখন ‘আলাদা আলাদা’! পরমে ঘর বেঁধেছেন অনুপমের প্রাক্তন। গত মাসের শেষেই সই-সাবুদ করে বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। সেই বিয়ে নিয়ে কম কটাক্ষ সহ্য করতে হয়নি দুজনকে। অন্যদিকে অনুপমের প্রতি বাড়তি সহানুভূতি নেটপাড়ার।

বন্ধু পরমের সঙ্গে পিয়ার বিয়ে নিয়ে প্রকাশ্যে নির্বিকার অনুপম। প্রাক্তনের গোছানো সংসার নিয়ে সংবাদমাধ্যমে সেভাবে মুখ খোলেননি। তবে মিডিয়াকে মোটেই এড়িয়ে যাননি। বলেছেন, ‘এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাই না’। পাশাপাশি আরও এক রটনাকে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন অনুপম, বলেছেন- ‘এই বিয়ের খবর আমাকে জানানো হয়নি’। পরমব্রত-পিয়ার বিয়ে চর্চা খানিক থিতু হতেই, সোমবার অনুপমের সোশ্যাল মিডিয়া পোস্টে মন খারাপের বার্তা। আর জিজ্ঞাসা চিহ্ন! যা দেখে প্রশ্নের জোয়ার– এটা কি নিছকই পোস্ট নাকি মনের অনুভূতি সোশ্যালে ব্যক্ত করলেন গায়ক।

নিজের লেখা ও সুর করা গান ‘বাউন্ডুলে ঘুড়ি’র দু-লাইন শেয়ার করেছেন অনুপম, ‘কত বছর ধরে আমার শূন্যস্থান, দুমড়ে গিয়েও বেঁচে থাকার ভান’– এই পোস্টের ক্যাপশনে রয়েছে ‘?’ যা দেখে অনেকের প্রশ্ন, তাহলে কি ‘ভালো নেই অনুপম’। এই পোস্টের গভীর অর্থ খোঁজার চেষ্টায় অনেকে। একজন লেখেন-জলের কাছে গিয়েও ফিরে আসি তাই, এই কুয়াশায় খুঁজছে কে আমায়!!’ অনেকেই পিয়াকে উদ্দেশ্য করে কটূক্তি করতে ছাড়েননি। অনুপম অবশ্য সেইসব কমেন্ট এড়িয়ে গিয়েছেন নির্দ্বিধায়। তবে এক ভক্ত তাঁর পোস্টের ‘হাতের লেখা’র তারিফ করলে মুখ খোলেন অনুপম। জানান, এই হ্যান্ড রাইটিং তাঁর নয়। তাঁর হাতের লেখা প্রচণ্ড খারাপ।

এই পোস্ট নিয়ে অনুপম ধোঁয়াশা বজায় রেখেছেন, তবে ইঙ্গিত নতুন কোনও কাজ সংক্রান্ত পোস্ট এটি। ওদিকে পরমব্রতর সঙ্গে নতুন দাম্পত্য চুটিয়ে এনজয় করছেন পিয়া।

আয়ারল্যান্ড থেকে মধুচন্দ্রিমা থেকে ফিরে কাজের জগতে মন দিয়েছেন। পরিচয় করিয়েছেন পরিবারের আরেক সদস্যের সঙ্গে। তাঁর চারপেয়ে সন্তান নিনা। এদিন অনুপমের পোস্টের কয়েকঘন্টার মধ্যে ইনস্টায় একটি পোস্ট কন পিয়া। সেখানে গাড়ির ফ্রন্ট সিটে পাফার জ্যাকেট পরে বসে থাকতে দেখা গেল পরম ঘরণীকে। ক্যাপশনে লেখা-‘ডিসেম্বর হল সাহস আর বিশ্বাসযোগ্যতার (মাস)’। এরসঙ্গে ‘স্যাসি গার্ল’, ‘হ্যাপি গার্ল’-এর মতো হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন পিয়া।

জানা গেছে, আগামী ২৪ ডিসেম্বর বড়দিনের ঠিক আগেই শহরে ঘটা করে বিয়ের সেলিব্রেশনে মাতবেন পরমব্রত-পিয়া। সেই পার্টিতে থাকবেন ইন্ডাস্ট্রির অনেকেই। ইতিমধ্যেই তাদের কাছে নিমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছে। এখন দেখার বিষয় সেখানে অনুপম রায়ের ঘনিষ্ঠ কারো ডাক পড়েছে কিনা!

পিয়াকে বিয়ে করে সমালোচনার জবাবে পরমব্রত বলেছেন, ‘সম্পর্ক নিয়ে মানুষ সবসময় যেভাবে ভাবেন বা বিচার করেন তেমনটা নাও হতে পারে। আর কোনও সম্পর্কের মাপকাঠি সোশ্যাল মিডিয়া কখনওই হতে পারে না। তাই তাদের দৃষ্টিভঙ্গি কী এসবে আমার কিছু যায় আসে না।’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button