বিনোদন

সুখবর দিলেন পরীমণি

মোহনা অনলাইন

ব্যক্তিগত ঝামেলা মিটিয়ে, শোককে শক্তিতে পরিণত করে আবারো নতুন উদ্যমে কাজ ফিরেছেন ঢাকাই সিনেমার গ্লামার নায়িকা পরীমণি।

সরকারি অনুদানে নির্মিতব্য ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে শুরু পর পরীমণি যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের একটি সিনেমায়। তারপর অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এরমাঝেই আবার একটি প্রসাধনী প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন। এতকিছু মাঝেও আবার বিজ্ঞাপনেও বেশ ব্যস্ত। সম্প্রতি নায়ক ফেরদৌস আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন।

এত ব্যস্ততার মাঝেও পাওয়া গেল নতুন খবর পরীমণিকে নিয়ে। এবার এই অভিনেত্রী যুক্ত হয়েছেন অ্যান্থলজি ফিল্ম ‘বুকিং’-এ। ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিস’ নামে কয়েকটি গল্পে অ্যান্থলজি ফিল্ম নির্মাণ করছে দেশীয় একটি ওটিটি প্ল্যাটফর্ম। সেগুলোর মধ্যে একটি হচ্ছে ‘বুকিং’। এর মাধ্যমে প্রথমবার জুটি হচ্ছেন এবিএম সুমন ও পরীমণি। নির্মাণ করছেন সময়ের দর্শকপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

নতুন কাজটি নিয়ে পরীমণি বলেন, কাজটি হতে যাচ্ছে আসন্ন ভালোবাসা দিবসের বিশেষ আকর্ষণ। ভালোবাসার গল্পে এটি নির্মিত হবে। বিশ্বাস করি, আমাদের এই কাজটি দর্শকরা পছন্দ করবেন।

এদিকে, ‘সোনাবন্ধু’র পর দ্বিতীয়বারের মতো ডি এ তায়েবের সঙ্গে ‘কাগজের বউ’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন পরীমণি। সিনেমাটির শুটিং শুরু হয় ২০২১ সালের ডিসেম্বরে। এ বছরের ডিসেম্বরে এসে সিনেমাটির প্রযোজক ও নায়ক ডি এ তায়েব জানালেন, সিনেমাটি নতুন বছরের শুরুর দিকেই মুক্তি পাবে।

 

author avatar
Nusrat Jahan
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button