Site icon Mohona TV

ছুরিকাহত হয়ে হাসপাতালে আর্জেন্টাইন ফুটবলার

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ ফাইনাল খেলা সাবেক ফরোয়ার্ড এজেকিয়েল লাভেজ্জি ছুরিকাহত হয়েছেন। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। বুধবার উরুগুয়ের মালদোনাদোয় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস ও ক্লারিন।

লাভেজ্জি আর্জেন্টিনার হয়ে ৫১ ম্যাচে ৯ গোল করা ফরোয়ার্ড ২০১৪ বিশ্বকাপের ফাইনালেও খেলেছেন। ২০১৯ সালে খেলোয়াড়ি জীবনকে বিদায় বলার পর থেকেই পরিবার নিয়ে উরুগুয়েতে থাকতেন তিনি। গতকাল ভোরে পরিবারের সঙ্গে পার্টিতে ছিলেন লাভেজ্জি। এ সময় তাঁর সঙ্গে প্রেমিকাও ছিলেন। পার্টিতেই পরিবারের কেউ তাঁকে ছুরিকাঘাত করেন।  এতে পেটে ও কলারবোনে (কণ্ঠাস্থি) ক্ষত সৃষ্টি হলে জরুরি সেবা সংস্থাকে ফোন দেওয়া হয়। জরুরি সেবায় নিয়োজিতরা এসে তাঁকে মালদোনাদোর কান্তেগ্রিল সানাতোরিয়াম হাসপাতালে নিয়ে যান। সেখানে ডাক্তার অগুস্তিনির অধীন চিকিৎসাধীন আছেন ৩৮ বছর বয়সী লাভেজ্জি।

তবে লাভেজ্জির পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, লাভেজ্জিকে কেউ ছুরিকাঘাত করেনি। আলোক বাতি পরিবর্তন করতে গিয়ে মই থেকে পিছলে পড়ে গিয়ে আহত হয়েছেন।

ক্লারিন জানিয়েছে, স্থানীয় পুলিশ লাভেজ্জির ছুরিকাহত হওয়ার ঘটনা নিশ্চিত করতে পারেনি। হাসপাতাল কর্তৃপক্ষও এখনো নিশ্চিত করে কিছু জানায়নি।

উরুগুয়ের পত্রিকা এল অবজারভাদর পুলিশের বরাত দিয়ে জানিয়েছে, পার্টিতে পরিবারেরই কেউ লাভেজ্জিকে ছুরিকাঘাত করেছেন। এ ঘটনার পর গতকাল স্থানীয় সময় ভোর ৫টায় জরুরি সেবা সংস্থাকে ফোন করা হয়।

এল অবজারভাদর আরও জানিয়েছে, টাকাপয়সা নিয়ে পারিবারিক ঝামেলার কারণে লাভেজ্জির পেটে ছুরিকাঘাত করা হয়েছে। ছুরিকাঘাতের পর পাশে থাকা একটি আসবাবের ওপর পড়ে গেলে তাঁর কলারবোন ভেঙে যায়। তবে মেইল অনলাইন প্রকাশিত পুলিশের প্রতিবেদনে বলা হয়, ‘২০ ডিসেম্বর ভোর ৫টায় পুলিশ অ্যারেনাস দে হোসে ইগনাসিওতে পৌঁছায়, সেখানে জরুরি সেবা চাওয়া হয়েছিল।’

author avatar
Online Editor SEO
Exit mobile version