বিনোদন

খান পরিবারে সানাইয়ের সুর! বিয়ের পিঁড়িতে বসছেন..

মোহনা অনলাইন

খান পরিবারে সানাইয়ের সুর! বিয়ের পিঁড়িতে বসছেন আরবাজ খান। মালাইকার সঙ্গে বিবাহিত জীবন শেষ করার পর নতুন জীবনে পা রাখতে চলেছেন তিনি। প্রশ্ন উঠছে মালাইকা-অর্জুনের বিয়ে কবে?

মালাইকা আরোরার সঙ্গে বিচ্ছেদের পর কেটে গিয়েছে দীর্ঘ সময়। এর মধ্যে প্রেমও এসেছিল সলমান খানের ভাই আরবাজ খানের জীবনে। এর আগে আরবাজ এবং মালাইকার সম্পর্ক ভাঙার অন্যতম কারণ হিসেবে উঠে এসেছিলেন এই কাপুর নন্দন।

বলিউড তারকা মালাইকা অরোরার সঙ্গে ১৭ বছরের দাম্পত্যের অবসান হয়েছিল বছর পাঁচেক আগে। তারপরই জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ। প্রায় চার বছর একসঙ্গে ছিলেন তারা। এর মাঝেই আচমকা প্রেম ভাঙে আরবাজের।

বিচ্ছেদের রেশ ফুরতে না ফুরতেই প্রকাশ্যে এল নতুন খবর। শোনা যাচ্ছে, আরবাজ এখন প্রেম করছেন মেকআপ আর্টিস্ট শুরা খানের সঙ্গে। শুধু তাই নয়, তারা খুব জলদি গাঁটছড়া বাঁধতে চলেছেন।

হিন্দুস্তান টাইমস বলছে, খান পরিবারের সঙ্গে জড়িত এক সূত্র এই নিয়ে ফাঁস করেন, ‘আরবাজ এবং শুরা তাদের সম্পর্কের বিষয়ে অত্যন্ত সিরিয়াস এবং খুব শিগগিরই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। এটি পরিবার এবং কিছু ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে একটি অন্তরঙ্গ অনুষ্ঠান হতে চলেছে।’

সূত্রটি আরও জানায় যে, আরবাজ এবং শুরার দেখা হয়েছিল আসন্ন ছবি ‘পাটনা শুক্লা’-র সেটে। এ সিনেমায় আরবাজের মেকআপও করেন শুরা। এ সিনেমার সেটে হয় তাদের বন্ধুত্ব। তারপর সেই বন্ধুত্ব পরিণতি পায় প্রেমে। ছবির সেট থেকে শুরু এই প্রেমের। শিগগিরই মুক্তি পাবে তাদের নতুন কাজ। তবে এই বিষয় মুখ খোলেননি আরবাজ ও শুরা কেউই।

শুরার ইনস্টাগ্রাম থেকে জানা যায়, তিনি রাবিনা ট্যান্ডন এবং তার মেয়ে রাশা থাদানির মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেন।

কদিন আগে আরবাজের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছিলেন জর্জিয়া। তাকে বলতে শোনা যায়, ‘এই মুহূর্তে, আমরা খুব ভালো বন্ধু। আমরা সবসময়ই খুব ভালো বন্ধু থাকব। একটা সময়ে আমরা বন্ধুর চেয়ে বেশি ছিলাম। আমরা সবসময়ই খুব ঘনিষ্ঠ ছিলাম একে-অপরের, অনেক মজার মুহূর্ত কাটিয়েছি একসঙ্গে।…আমার মনে হয় শুরু থেকেই আমরা দুজনেই জানতাম যে এই সম্পর্ক চিরকাল স্থায়ী হবে না। কারণ আমরা খুব আলাদা, আমরা দুজনেই তা বুঝতাম। কিন্তু আমাদের দুজনেরই তা স্বীকার করার সাহস ছিল না।’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button