আন্তর্জাতিক

হাওয়ায় উড়ছে হরিণ! ভাইরাল ভিডিও

মোহনা অনলাইন

বন্য প্রাণীদেরকে একদম কাছ থেকে দেখতে পছন্দ করেন অনেকেই। পাশাপাশি, তাদের ছবি তুলে বা ভিডিও বানিয়ে স্মৃতি হিসেবে জমিয়েও রাখেন অধিকাংশ মানুষ। তবে, বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে বন্যপ্রাণীদেরই এমন কিছু ছবি বা ভিডিও সামনে আসে যা খুব সহজেই ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি, এই রকমই একটি আকর্ষণীয় ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, একটু হরিণ প্রায় ৭ ফুটেরও বেশি লাভ দিয়ে রাস্তার একপ্রান্ত থেকে আরেক প্রান্তে পৌঁছে যাচ্ছে। যা দেখে অবাক হয়েছেন নেটিজেনরাও!

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একটি পূর্ণবয়স্ক হরিণ রাস্তা পার হওয়ার সময় এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে একটি সুবিশাল লাফ দেয়। ধীর গতিতে তোলা ওই ভিডিওটিতে হরিণটির সেই লাভ দেওয়ার পুরো বিষয়টি ভালো ভাবে ফুটে উঠেছে।
লাফ দেওয়ার পর রাস্তার অন্যপ্রান্তে হরিণটি সুন্দরভাবে অবতরণ করে গভীর জঙ্গলে পালিয়ে যেতে সক্ষম হয়। পাশাপাশি, ভিডিওটিতে একজন ব্যক্তিকে অবাক হয়ে নিজের চোখে তা চাক্ষুস করতেও দেখা যায়। ইতিমধ্যেই এই আকর্ষণীয় ভিডিওটি ওয়াইল্ডলেন্স ইকো ফাউন্ডেশন তার টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে।
পাশাপাশি, ভিডিওটি নেটমাধ্যমে দ্রুত ভাইরালও হয়েছে। একটি হরিণের এমন দক্ষতা দেখে অবাক হয়েছেন সকলেই। এই প্রসঙ্গে একজন লিখেছেন, “বাহ, আর কোনো হরিণের কাছ থেকে এত লম্বা লাফ দেখিনি এটা কিন্তু সত্যিই উড়ছে।”
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button