Site icon Mohona TV

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৪ হাজার

ছবি: সংগৃহীত

ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪ হাজারে দাঁড়িয়েছে। স্থানীয় সময় সোমবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় নতুন তথ্যে এমনটা জানিয়েছে। ভারতজুড়ে সাব-ভেরিয়েন্ট এনডে.১ আক্রান্তের সংখ্যা বৃদ্ধির মধ্যেই করোনায় আক্রান্ত রোগীর সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে।

কোভিড (COVID 19) সংক্রমণের মাত্রা বাড়ছে ভারতে (India)। বর্তমানে গোটা দেশে করোনা সংক্রমণ ৪ হাজার পার করেছে বলে খবর। কেরলে নতুন করে সংক্রমণ ধরা পড়ার পর থেকেই গোটা দেশে ফের করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে বলে খবর। গত ২৪ ঘণ্টায় গোটা ভারত জুড়ে ৪,০৫৪ সক্রিয় রোগীর সংখ্যা বেড়েছে বলে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক সূত্রে খবর।  সোমবার সকাল ৮টায় স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে যে তথ্য প্রকাশ পায় কোভিড সংক্রমণ নিয়ে, তা দিয়েই এই পরিসংখ্যান। পাশাপাশি গত ২৪ ঘণ্টায় ৩১৫ জন নতুন করে কোভিড সংক্রমিত হয়েছেন বলে খবর।  কেরলে JN.1 , ওমিক্রনের এই সাব ভ্যারিয়েন্ট ধরা পড়ার পর থেকে আতঙ্ক ক্রমশ বাড়ছে বলে খবর।

এদিকে কেরেলার  পর মহারাষ্ট্রের থানেতেও ধরা পড়ে ওমিক্রনের সাব ভ্যারিয়েন্ট JN.1 এর সংক্রমণ। মহারাষ্ট্রে মোট ৫ জনের শরীরে ওমিক্রনের এই সাব ভ্যারিয়েন্ট ধরা পড়েছে বলে খবর। সংক্রমিতদের মধ্যে একজন মহিলা।  তবে আক্রান্তদের কাউকে হাসপাতালে ভর্তি করতে হয়নি বলে জানা গেছে।

author avatar
Online Editor SEO
Exit mobile version