বিনোদন

ভাইজানের ৫৮তম জন্মদিন আজ

মোহনা অনলাইন

বলিউডের যে কজন মহা তারকা নিজেদের নামে চলচ্চিত্র চালিয়ে দিতে পারেন তাদের মধ্যে অন্যতম নাম সালমান খান। যিনি ‘ভাইজান’ নামেই সর্বাধিক পরিচিত। আজ ২৭ ডিসেম্বর তার শুভ জন্মদিন। ১৯৬৫ সালের এই দিনে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে জন্মগ্রহণ করেন সালমান। তার পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান।

প্রতি বছরই নিজের জন্মদিনে কোনো না কোনো বিশেষ পরিকল্পনা রাখেন সালমান খান। নিজের মত উদযাপনের পাশাপাশি দর্শকদের জন্যও চমক রাখেন ভাইজান। জন্মদিনের আগেই নতুন চমকের কোনো না কোনো ইঙ্গিত মেলে। তবে এবারের জন্মদিনে দর্শকদের ভাইজানের জন্য কী চমক রয়েছে, তার এখনো কোনো ইঙ্গিত মেলেনি।

যদিও বিদায়ী বছর খুব একটা ভালো কাটেনি বলিউডের মোস্ট এলিজেবল এ ব্যাচেলরের। তার অভিনীত একাধিক সিনেমা মুক্তি পেলেও সেগুলো দর্শক মন ছুঁতে পারেনি। এমনকি তার অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা ‘টাইগার থ্রি’ও তেমন ব্যবসা করতে পারেনি। তারপরেও যেন দমে নেই সালমান। তার ঝুড়িতে এখনো রয়েছে বেশ কিছু সিনেমা।

ইতোপূর্বেই যশরাজ ফিল্মসের তরফে অ্যাকশন ড্রামা ঘরানার সিনেমা ‘টাইগার ভার্সেস পাঠান’ নির্মাণেই ইঙ্গিত মিলেছিল। যার শুটিং শুরু হবে ২০২৪ সালে এমনটাও জানা গিয়েছিল। এছাড়াও সালমানের হাতে রয়েছে করণ জোহর পরিচালিত একটি সিনেমার কাজ। নাম ‘দ্য বুল’, যেটি মুক্তি পাবে ২০২৫ সালের ঈদে। সেই সঙ্গে সুরাজ বরজাতিয়ার সঙ্গে একটি চলচ্চিত্রের পরিকল্পনাও রয়েছে সালমানের। এদিকে, গুঞ্জন রয়েছে ‘কিক টু’ এবং ‘দাবাং ফোর’ ও আসার। তবে আসন্ন ঈদে তার কোন সিনেমা মুক্তি পাবে সে নিয়ে এখনো ঘোষণা আসেনি। হতে পারে এবারের জন্মদিনেই সেই ঘোষণা দেবেন সালমান।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button