রাজনীতি

ঢাকা-১৪ আসনে জমে উঠেছে প্রচার-প্রচারণা

মোহনা অনলাইন

নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে রাজধানীর বিভিন্ন আসনে প্রচার-প্রচারণার গতি ততই বাড়ছে। তবে সবচেয়ে বেশী জমে উঠেছে  ঢাকা ১৪ আসনের প্রচার-প্রচারণা। এই আসনের একজন সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের সাবেক এমপি, আরেকজন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক।

ঢাকা-১৪ আসনে নৌকা প্রতীকে লড়ছেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। আর ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন সাবেক এমপি সাবিনা আক্তার তুহিন। দু’জনেই জমজমাট প্রচারণা চালাচ্ছেন।

মাইনুল হোসেন খান নিখিল গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। এখানে নৌকার জোয়ার উঠেছে। এই জোয়ারে কেউ টিকবে না। এ আসনে প্রার্থী ১৩ জন হলেও নৌকা ও ট্রাক ছাড়া অন্যদের প্রচারণা তেমন নেই। স্বতন্ত্র প্রার্থী জেড আই রাসেলের ঈগলের কিছু পোস্টার দেখা গেলেও তার তৎপরতা কম।

অন্যদিকে, সাবিনা আক্তার তুহিন গণমাধ্যমকে বলেন, নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়ার সাহস কারও নেই। এ রকম কেউ এলাকায় পয়দা হয়নি। স্বাচ্ছন্দ্যেই প্রচারণা চালিয়ে যাচ্ছি। এলাকাবাসী ট্রাক মার্কায় ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে।

এ ছাড়া, ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী যুবলীগের আরেক নেতা জেড আই রাসেল। তবে ঈগলের প্রচারণা তেমন জোড়ালো না হলেও বেশ জমে উঠেছে নৌকা ও ট্রাক প্রতীকের প্রচারণা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button