Site icon Mohona TV

সিনেমাকে বিদায় দিয়েছেন মাহিয়া মাহি

ছবি: সংগৃহীত

সিনেমাকে বিদায় জানানোর ঘোষণা দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মানুষের কাল্যাণ কাজ করবেন বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন এই চিত্রনায়িকা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে ঢাকাই সিনেমার ‘অগ্নিকন্যা’ খ্যাত নায়িকা মাহিয়া মাহী স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) গোগ্রাম ইউনিয়নে ভোট চাইতে গিয়ে এ বিষয়ে জানিয়েছেন মাহি। বর্তমানে এ অভিনেত্রী নির্বাচনী প্রচারে ব্যস্ত সময় পার করছেন। দিন-রাত চষে বেড়াচ্ছেন ভোটের মাঠ। দিচ্ছেন ভোটারদের নানা প্রতিশ্রুতি। এতদিন বড়পর্দায় দেখা নায়িকাকে চোখের সামনে দেখতে পেয়ে উচ্ছ্বসিত সাধারণ মানুষ। ভোট চাওয়ার সময় ভোটারদের নানা সমস্যা ও সম্ভাবনার কথা শোনেন, দেন উন্নয়নের নানান প্রতিশ্রুতি।

গোগ্রাম ইউনিয়নে ভোট চাইতে গেলে এক নারী ভোটার মাহিকে বলেন, ভোটের পর নেতারা দেশ ছাড়া হয়ে যায়, এটা আমরা কিন্তু দেখব না! ভোটের আগে যেভাবে মানুষের কাছে যাচ্ছেন, ভোটের পরেও যেন এমনই দেখি। ওই নারী ভোটারের প্রশ্নের জবাবে মাহি বলেন, আমার বাসা মন্ডমালা। এখানেই থাকব। আমি তো আর সিনেমা করব না। আমার বাচ্চা হয়ে গেছে, সংসার আছে। আমি এখন আপনাদের নিয়ে থাকব।

গত কয়েক বছর ধরে রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করছেন মাহি। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছিলেন তিনি। কিন্তু দল তাকে মনোনয়ন না দেওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের লড়াইয়ে নেমেছেন।

 

author avatar
Online Editor SEO
Exit mobile version