Site icon Mohona TV

বরিশালে পৌঁছেছেন শেখ হাসিনা

ছবি: সংগৃহীত

নির্বাচনী সভায় যোগ দিতে বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর ১টায় প্রধানমন্ত্রী বরিশাল সার্কিট হাউজে পৌঁছান। সেখান থেকে বিকাল পৌনে ৩টায় বঙ্গবন্ধু উদ্যানে জনসভাস্থলে যাবেন এবং সেখানে বক্তব্য দেবেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছে তার ছোট বোন শেখ রেহানা। জানা গেছে, সার্কিট হাউসে শেখ হাসিনা ও তার সফরসঙ্গীরা কিছুক্ষণ বিশ্রাম শেষে বিকেল ৩টায় জনসভায় যোগ দেবেন।

প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে মানুষের ঢল নেমেছে।  সকাল ১০টা থেকে খণ্ড খণ্ড মিছিল এসে পুরো মাঠজুড়ে অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা। এ জন্য ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এমনকি পানি থেকে শুরু করে শৌচাগারের ব্যবস্থাও রাখা হয়েছে মাঠে।

গত ১৫ বছরে পদ্মা সেতুতো বটেই পায়রা সেতু, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল সেতু হয়েছে ওই অঞ্চলে। এসব ছাড়াও ছোট-বড় অসংখ্য অবকাঠামো নির্মিত হওয়ায় জীবনমান উন্নত হয়েছে বরিশালবাসীর। কিন্তু গ্যাসসহ আরও কিছু দাবি দাওয়া তুলে ধরা হবে নেত্রীর কাছে।

অতিথি হিসেবে সেখানে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

author avatar
Online Editor SEO
Exit mobile version