বিনোদন

নতুন বছরে নতুন পরিকল্পনা অপু বিশ্বাসের

মোহনা অনলাইন

ইতোমধ্যে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন সবাই। পাশাপাশি নতুন বছরের নতুন পরিকল্পনা নিয়ে নানান কাজের পসরাও সাজিয়েছেন অনেকেই। সেই তালিকায় রয়েছেন ঢালিউড কুইন অপু বিশ্বাসও। নতুন বছরে ভিন্ন পরিকল্পনার কথা জানালেন এই নায়িকা।

অভিনয়ের পাশাপাশি চলতি বছরে নিজেকে চলচ্চিত্র প্রযোজক হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ২০২৪ সালে এসবের পাশাপাশি ব্যবসায় মনোযোগী হবেন তিনি। ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ থেকে নতুন একাধিক সিনেমা নির্মাণ করার পরিকল্পনাও রয়েছে বলে জানান অপু বিশ্বাস।

পরিকল্পনা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, সবার আগে আমি একজন অভিনেত্রী। গেল বছর প্রযোজনায় এসেছি। আমার প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ দিয়ে দর্শকদের ব্যাপক সাড়া পেয়েছি। সে সময়ই ভক্তদের কথা দিয়েছিলাম অপু-জয় প্রোডাকশন হাউস থেকে নিয়মিত সিনেমা আসবে। কিন্তু মাঝে বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত থাকায় নতুন সিনেমার ঘোষণা দেওয়া হয়নি। আশা করছি নতুন বছরে নতুন চলচ্চিত্রের ঘোষণা আসবে।
চিত্রনায়িকা আরও বলেন, এছাড়া সিনেমা প্রযোজনার পাশাপাশি একটু অন্যদিকে ফোকাস দিতে চাই আমি। নতুন কিছু ব্যবসার পরিকল্পনা করেছি। পুরোনো ব্যবসা তো আছেই। নতুন বছরে আমার মূল ফোকাসটা সেদিকেই থাকবে।
তবে এখনই নিজের নতুন ব্যবসা প্রতিষ্ঠানের সম্পর্কে জানাতে নারাজ অপু। এ প্রসঙ্গে, অপু বলেন, এটি এখনোই বলা যাবে না। সব কিছু চূড়ান্ত করার পরই জানাব। আর এই ঘোষণা খুব শিগগিরই আসবে বলে জানান তিনি।
নতুন সিনেমা নিয়ে তিনি বলেন, বিগ বাজেটের একটি সিনেমার বিষয়ে কথা চলছে। চূড়ান্ত হলেই জানাব। আর নতুন বছর আমার সিনেমার কাজও থাকবে একদম হাতেগোনা। পুরো সময়টা আমি ব্যবসায় দিতে চাই।
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button