বিনোদন

১৬ জন বডিগার্ডেও রক্ষা হলো না জায়েদ খানের!

মোহনা অনলাইন

বর্তমানের আলোচিত সমালোচিত ঢালিউড চিত্রনায়ক জায়েদ খান। সম্প্রতি তার সাথে ঘটে এক অনাকাঙ্খিত ঘটনা। সম্প্রতি বিজয় দিবসের অনুষ্ঠানে মালয়েশিয়াতে গিয়েছিলেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। সেখানে দর্শক যেন কোনোভাবেই তার কাছে ভিড়তে না পারে এবং কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটাতে না পারে সেজন্য ১৬ জন বডিগার্ড নিয়োগ করেছিল আয়োজক কমিটি।

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে এমন অপ্রত্যাশিত ঘটনা ঘটে। ওই দেশের বিজয় অনুষ্ঠানে সম্প্রতি অংশ নিতে গিয়েছিলেন চিত্রনায়ক জায়েদ। আর সেখানেই দর্শকদের উপচে পড়া ভিড়ে অনাকাঙ্খিত ঘটনার সম্মুখীন হন নায়ক।

এদিকে জানা গেছে, দর্শকদের কাছ থেকে রক্ষা করতে জায়েদের আশেপাশে অবস্থান করছিলেন ১৬ জন বডিগার্ড। কুয়ালালামপুরের ক্র্যাফট কমপ্লেক্সে আয়োজিত ওই অনুষ্ঠানে এমনটা ঘটে বলে অনুষ্ঠানের আয়োজক আয়শা আহমেদ জানান। তিনি বলেন, রোববার ( ৩১ ডিসেম্বর) মালয়েশিয়ায় বিজয় উৎসব আয়োজন করেছিলাম। সেখানে জায়েদ খানের নিরাপত্তার জন্য চারজন পুলিশ ও চারজন সিভিলকে বডি গার্ড হিসেবে রাখা হয়।

আয়শা আহমেদ আরও জানান, দর্শকরা যখন জানতে পারেন এ অনুষ্ঠানে জায়েদ আসছেন তখনই ভিড় হতে শুরু করে। ভিড় বাড়তে থাকায় আরও  আটজন বডি গার্ডকে নিয়োগ দেয়া হয়। তারপরও দর্শকদের ভিড়ের মাঝ থেকে জায়েদকে দূরত্বে রাখতে ব্যর্থ হন তারা। এ বিষয়ে জায়েদ বলেন, দর্শকদের এত ভিড় দেখে প্রথমে সাফোকেটেড হয়ে পড়ি। আশপাশে তাকিয়ে দেখি ১৬ জন বডিগার্ডের কেউই নেই, সব দর্শক। ভিড় ঠেলে কোনো রকমে গ্রিনরুমে ঢুকে রক্ষা পাই।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button