ঢাকাসংবাদ সারাদেশ

নরসিংদীর শিবপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ও সমর্থকদের বাড়ি-ঘরে হামলায় আহত ১০

মাহাবুবুর রহমান, নরসিংদী

নরসিংদী -৩(শিবপুর) স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লার নির্বাচনী ক্যাম্পসহ সমর্থক ও কর্মীদের বাড়িতে হামলা ভাঙচুর আহত ১০। আজ শনিবার বিকালে শিবপুর উপজেলা দুলালপুর ইউনিয়ন এই ঘটনা ঘটে।
স্বতন্ত্র প্রার্থীর সিরাজুল ইসলাম মোল্লা ও স্থানীয়রা জানান, বিকালে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প,সমর্থক আফজাল, মুক্তার মেম্বার ও নাসির মেম্বার,লতিফ এর বাড়িতে নৌকার সমর্থক কর্মীরা হামলা চালায় । এতে আহত হয় ১০ জন । আহতদের মধ্যে মেরাজ উদ্দিন ভূইয়াকে শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিলে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।
স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা আরো বলেন, নির্বাচনের আগের দিন এই ধরনের ঘটনার ফলে ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করার পাঁয়তারা করছে নৌকার সমর্থক লোকেরা। এই ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি। দোষীদের ব্যাপারে ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানায়।
সহকারি রিটানিং কর্মকর্তা শাহ্ মোঃ সজীব বলেছেন, তিনি এই বিষয়ে অবহিত হয়েছেন এবং ঘটনাস্থলে র ্যাব, বিজিপি ,পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তিনি নিজেও ঘটনাস্থল পরিদর্শন করার জন্য যাচ্ছেন বলে জানান।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button