সংবাদ সারাদেশ

ভোট প্রদান শেষে সাংবাদিকদের যা বললেন আসাদুজ্জামান নূর

মোহনা অনলাইন

নীলফামারী-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও সাবেক সাংস্কৃতিক মন্ত্রী আসাদুজ্জামান নূর রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টা ৩০ মিনিটের তার নিজ কেন্দ্র উদয়ন বিদ্যাপীঠে ভোট দেন।ৎ

ভোট প্রদান শেষে সাংবাদিকদের প্রশ্নে আসাদুজ্জামান নূর বলেন, আমরা যেভাবে জনসমাগম দেখছি। মানুষের মধ্যে যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখছি, দৃঢ়ভাবে বিশ্বাস করি আমাদের নৌকা মার্কা জয়যুক্ত হবে। জনগণ এই দিনটির অপেক্ষায় ছিল। একটা সিলের মাধ্যমে তারা তাদের মতামত প্রকাশ করছে। এই যে মতামত প্রকাশের স্বাধীনতা জনগণ এটাকে লালন করে। এই লালনের মধ্য দিয়ে গণতন্ত্র বিকশিত হয়।

উল্লেখ্য, আসাদুজ্জামান নূর নীলফামারী-২ আসন থেকে ২০০১, ২০০৮ এবং ২০১৪ সালে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। ৯ম জাতীয় সংসদের বিভিন্ন সংসদীয় স্থায়ী কমিটিতে সদস্য হিসেবে তিনি দায়িত্ব পালন করেন। ২০১৩ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত ১০ম জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠন করার পর ১২ জানুয়ারি গঠিত মন্ত্রিসভায় সংস্কৃতি বিষয়ক মন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। ২০১৮ সালের একাদশ নির্বাচনে তিনি একই আসন থেকে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button