জাতীয়

শান্তিপূর্ণভাবে শেষ হল ভোট, এবার ফলের অপেক্ষা

মোহনা অনলাইন

কোনো ধরনের গোলোযোগ ছাড়াই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হলো বিকেল ৪টায়। আট ঘণ্টা ভোটগ্রহণের পর এবার গণনার পালা। কী আছে কার ভাগ্যে তা জানতে অপেক্ষায় আছেন প্রার্থী ও তাদের সমর্থকরা।

শেষ সময়ে এসে অনেক ভোটারকে কেন্দ্রে ভিড় দেখা যায়। তুলনামূলকভাবে ঢাকার চেয়ে বাইরে ভোটার সংখ্যা বেশি দেখা গেছে। অনেক কেন্দ্রে ভোটগ্রহণে ধীরগতি লক্ষ্য করা গেছে। ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং কর্মকর্তারা বলেছেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কিছু কিছু জায়গায় জাপা প্রার্থীদের ভোট বর্জনের ঘোষণা এসেছে।

ইসি সচিব মো. জাহাংগীর আলম জানান, এ পর্যন্ত প্রাপ্ত তথ্য মতে তিনটি কেন্দ্রের ভোট বাতিল করা হয়েছে। যার মধ্যে একটি নরসিংদী আর বাকি দুটি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায়। তবে দিনশেষে কে ক্রস করবে লেভেল লাইন! আর কে চলে যাবেন মাঠের বাইরে; আঁচ করা যাচ্ছে না এখনও। সম্ভাবনা আর আশার নাসিক মেয়রের মুখ দেখতে ফুলের মালা নিয়ে অপেক্ষা করছেন নাসিকবাসী।

পরিবেশ এখনও পর্যন্ত অনুকূল এবং শান্তিপূর্ণ বলে মনে করছেন হাতি মার্কার এ জায়ান্ট প্রার্থী। তিনি বলেন, “পরিস্থিতি এখন পর্যন্ত শান্তিপূর্ণ বলে মনে হচ্ছে, আমরা ভোট গণনার পর পুরোপুরি বলতে পারবো”।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button