জাতীয়

বাড়ি ফেরা হলো না বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তার, ইটের আঘাতে মৃত্যু

কাজ শেষে বাড়ি ফিরছিলেন বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক দীপান্বিতা বিশ্বাস। কিন্তু তাঁর আর ফিরে আসা হয়নি। ফেরার পথে একটি ভবন থেকে ইট পড়ে মারা যান তিনি।

বুধবার ১০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর মৌচাক এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, মৌচাক ফখরুদ্দীন হোটেলের নিচ দিয়ে যাওয়ার সময় ওপর থেকে দীপান্বিতা বিশ্বাসের মাথার ওপর একটি ইট পড়ে। ইটের আঘাতে ঘটনাস্থলে তিনি প্রাণ হারান।

মাথায় ইট পড়ে দীপান্বিতার মৃত্যুর ঘটনা আশপাশের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। ফুটেজে দেখা গেছে, সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে হাতে একটি ব্যাগ নিয়ে হেঁটে বাসা ফিরছিলেন  দীপান্বিতা। এসময় হঠাৎ মাথায় ইট পড়লে সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।ঘটনার পর তাঁর মরদেহ আজগর আলী হাসপাতালে আনা হয়।

দীপান্বিতা বিশ্বাসের স্বামী তরুণ বিশ্বাস জানান, সন্ধ্যা সাড়ে ৭টার সময় শান্তিনগর থেকে হেঁটে বাসায় যাচ্ছিল দীপান্বিতা। রমনা থানা থেকে ফোন দিয়ে তার মৃত্যুর কথা জানানো হয়।

এ ঘটনায় দীপান্বিতার পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে। ঘটনা তদন্ত করছে রমনা থানা পুলিশ। রমনা থানার এসআই মো. মোফাজ্জল বলেন, সিসিটিভি ফুটেজ থেকে দেখা গেছে, উপর থেকে একটা ইট পড়েছে। কিন্তু আশপাশে কোন নির্মাণাধীন ভবন নেই। ব্যাপারটা কীভাবে হয়েছে আমরা তদন্ত করছি।

দীপান্বিতা বিশ্বাস বাংলাদেশ ব্যাংকের সদরঘাট শাখায় সহকারী পরিচালক (এডি) হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০০৫-২০০৬ শিক্ষাবর্ষের ছাত্রী এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক ছাত্রী ছিলেন। তাঁর গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলায়। দীপান্বিতার তিন বছরের একটি সন্তান রয়েছে। সন্তান ও স্বামীকে নিয়ে সিদ্ধেশ্বরী এলাকায় থাকতেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button