ঢাকা

তেজগাঁওয়ের আগুনে পুড়েছে তিনশ ঘর

মোহনা অনলাইন

রাজধানীর তেজগাঁও এলাকায় মোল্লা বস্তিতে আগুনের ঘটনায় পুড়ে গেছে প্রায় তিন’শ ঘর। আগুনে পুড়ে মারা গেছেন দুজন। দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আরও দুজন।

দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। দগ্ধরা হলেন- নাজমা (২৫) ও তার ছেলে শিশু নজরুল ইসলাম (৪)। তবে নিহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

আজ শনিবার দুপুরে ঘটনাস্থলে পরিদর্শন করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। তিনি বলেন, আগুনের কারণ এখনও জানা যায়নি। অগ্নিকাণ্ড দুর্ঘটনা না নাশকতা তা তদন্ত করা হবে।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে বস্তিতে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিটের দেড় ঘণ্টার চেষ্টায় বস্তির আগুন নিয়ন্ত্রণে আসে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে বস্তিতে আগুন লেগে যায়। এ সময় ভিতর অধিকাংশ মানুষ ঘুমন্ত অবস্থায় ছিলেন। তাদের ধারণা নিহতরা ঘুমন্ত অবস্থায় ছিলেন বলে বের হতে পারেননি।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই মেহেদী হাসান বলেন, ‘আগুনে পুড়ে যে দুজনের মৃত্যু হয়েছে তাদের পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি। তাদের মধ্যে একজন নারী ও আরেকজন শিশু। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button