বিনোদন

অমিতাভ প্রসঙ্গ উঠতেই কেঁদে ফেললেন রেখা?

মোহনা অনলাইন

১৯৮১ সালে ‘সিলসিলা’র পর থেকে আর একসঙ্গে দেখা যায়নি রেখা ও অমিতাভ বচ্চনকে। এবার সেই ‘সিলসিলা’র প্রসঙ্গ আসতেই কেঁদে ফেললেন রেখা! কিন্তু কেন?

এক রিয়ালিটি শোয়ে হাজির হয়েছিলেন রেখা। সেখানেই এক খুদে ভক্ত রেখার সঙ্গে গলা মিলিয়ে সিলসিলা সিনেমার ‘নীল আসমান’ গানটি গাওয়ার অনুরোধ করে। রেখা তাকে মঞ্চে ডাকতেই সে জুড়ে দেয় গান। রেখাও গাইতে শুরু করেন সেই আইকনিক গান। এর মধ্যে কেঁদে ভাসালেন রেখা! ওই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের প্রশ্ন, “তবে কি এত বছর পরেও ভালোবাসা আজও আছে বেঁচে?

নিজেদের প্রেমের কথা এ পর্যন্ত কখনো স্বীকার করেননি অমিতাভ। রেখা চুপ থাকলেও মন-প্রাণ খুলে সিমি গারেওয়ালের টক শোতে রেখা যা বলেছিলেন, তা চমকে দিয়েছিল সবাইকে। সিমি রেখাকে সরাসরি প্রশ্ন করেছিলেন তিনি অমিতাভকে ভালোবাসেন কি না।

উত্তরে রেখা বলেছিলেন, এটা একটা বোকা বোকা প্রশ্ন। অবশ্যই ভালোবাসি। এখনও পর্যন্ত এমনও একজন মানুষকে পেলাম না যিনি মন থেকে, তীব্রভাবে মরিয়া হয়ে, আশাহীন হয়ে ওকে ভালো না বেসে থাকতে পারবেন। তাহলে আমি আলাদা কেন হব? কেন মানব না যে আমি ওকে ভালোবাসি না? হ্যাঁ বাসি, খুব ভালোবাসি। এই দুনিয়ার সব ভালোবাসা যোগ করে তাতে আরও কিছু ভালোবাসা যোগ করে দিন, যা দাঁড়ায় ততটাই ভালোবাসি ওকে।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button