সংবাদ সারাদেশ

দলবদ্ধ ধর্ষনকারীদের গ্রেফতার করেছে ময়মনসিংহ র‌্যাব-১৪

রুবায়েত বাপ্পী ময়মনসিংহ

চাঞ্চল্যকর ঘটনায় জড়িত দলবদ্ধ দুই ধর্ষণকারীকে গ্রেফতার করছে ময়মনসিংহ র‌্যাব-১৪। গতকাল দুপুরে টাঙ্গাইলের মির্জাপুর থানার লতিফপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃতরা হলেন নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার জয়নগর এলাকার সালাম মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (২২) এবং একই থানার রাধানগর এলাকার হোসেন আলীর পুত্র দৌলত মিয়া (২৩)।
র‌্যাব-১৪ এর উপ-পরিচালক আনোয়ার হোসেন জানান, গত বছরের ১১ নভেম্বর নেত্রকোনার কলমাকান্দা এলাকায় নবম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে দলবদ্ধ ধর্ষন করে সংঘবদ্ধ চক্র । ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। দলবদ্ধ ধর্ষণের পর ধর্ষিতা গুরুতর অসুস্থ হলে চিকিৎসার জন্য ধর্ষিতাকে প্রথমে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্বজনরা, এরপর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। দীর্ঘদিন ময়মনসিংহ মেডিকেল থেকে চিকিৎসা শেষে সুস্থ হয়ে এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে গত ৯ ডিসেম্বর ৩জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো দুজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে অভিযোগ দায়ের করলে মামলাটি নথিভুক্ত করতে কলমাকান্দা থানাকে নির্দেশ দেন আদালত। মামলার পর থেকে আসামীরা পলাতক ছিলো।
উল্লেখ্য- এর আগে গত ২৯ ডিসেম্বর একই মামলার প্রধান আসামি কলমাকান্দা থানার জয়নগর এলাকার নাজিমুদ্দিনের পুত্র মনির মিয়া (২৪) কে আটক করে কলমাকান্দা থানা হস্তান্তর করে র‌্যাব-১৪।
গ্রেফতারকৃত আসামীদের নেত্রকোনার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব-১৪ এর উপ-পরিচালক অপারেশন অফিসার আনোয়ার হোসেন জানান, র‌্যাব-১৪ এর অধিনায়ক মহিবুল ইসলাম খান এর নির্দেশে মানুষের জানমালের নিরাপত্তা দিতে যে কোন ধরনের অপরাধীদের গ্রেফতার করতে এধরণের অভিযান অব্যাহত থাকবে।
author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button