সংবাদ সারাদেশ

রায়পুরায় শোরুমের ৪০ লাখ টাকার মোবাইল সেট চুরি তদন্তের অগ্রগতি নেই

বিনা আক্তার রায়পুরা, নরসিংদী

নরসিংদীর রায়পুরা উপজেলার প্রাণকেন্দ্র অবস্থিত একটি মোবাইল ফোনের শো-রুম থেকে রাতের আধারে বিভিন্ন মডেলের প্রায় ৪০ লাখ টাকার মোবাইল সেট চুরি হয়ে যাওয়ার গতকাল শনিবার ৯ দিন পেরিয়ে গেলেও পুলিশের তদন্তের উল্লেযোগ্য কোন অগ্রগতি নেই বলে খবর পাওয়া গেছে।
এদিকে প্রায় ৪০ লাখ টাকার মালামাল চুরির ঘটনার পর প্রায় পথে বসেছে ওয়াসিক টেলিকম (শো-রুম) মালিক ওয়াহিদুজ্জামান। এমতবস্থায় থানায় অভিযোগের ৯ দিন পেরিয়ে গেলেও তদন্তের উল্লেখযোগ্য অগ্রগতি না পাওয়ায় হতাশ অন্যান্য ব্যবসায়ীরাও।
অপরদিকে মামলার তদন্ত কর্মকর্তা এস আই অজিত চন্দ্র বর্মণ বলছেন, চুরি হয়ে যাওয়া মোবাইল ফোন যতক্ষন পর্যন্ত ব্যবহার না হবে ততক্ষন অপরাধী সনাক্ত করা সম্ভব না। পুলিশের এমন দায়সারা বক্তব্যে ভরসা হারাচ্ছে স্থানীয় ব্যবসায়ীরা।
উপজেলা সদরে রাজ সুপার মার্কেট এ ওয়াসিক টেলিকম নামে একটি মোবাইল ফোনের শো-রুমে গত ১৮ জানুয়ারী মধ্যরাতে দুধর্ষ চুরির ঘটনা ঘটে। পরের দিন এই ঘটনায় রায়পুরা থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্ত শেষে মামলা রুজু করেন।
দোকান মালিক মামলার বাদী ওয়াহিদুজ্জামান জানান, প্রতি দিনের ন্যায় গত ১৮ জানুয়ারী রাত আনুমানিক ১০ টার সময় আমার দোকানের সকল কার্যক্রম শেষে দোকান তালাবদ্ধ করে বাড়িতে চলে যায়। পরের দিন ১৯ জানুয়ারী সকাল আনুমানিক ১০টার দিকে আমার দোকানের কর্মচারী মোঃ শাওন মিয়া আমাকে মোবাইল ফোনের মাধ্যমে সংবাদ দেয় যে আমার দোকান ঘরের তালা পাল্টানো। আমি এই কথা শুনে দ্রুত আমার দোকানে উপস্থিত হই এবং আমার দোকানে ডুকে দেখতে পাই দোকান থাকা প্রায় ২১ টি স্মার্ট ওয়াচ, ১৫৭ টি স্মার্ট ফোন, ১৫১ টি বাটন ফোন, ১টি সিসি টিভির ডিভিআর ও নগদ ২ লাখ ৬৭ হাজার সহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল চুরি হয়ে যায়। এখন আমি এখন পথে বসা ছাড়া উপায় নেই। পুলিশ বলছে এটা তদন্ত করতে সময় লাগবে।
এ বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মীর মাহাবুবুর রহমান বলেন, এ ঘটনায় তদন্ত অব্যহত রয়েছে। আশা করছি দ্রæত সময়ের মধ্যে অপরাধী সনাক্ত করতে পারবো।
author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button