বিনোদন

রণবীর-আলিয়ার ৬৯তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড

মোহনা অনলাইন

৬৯তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন রণবীর ও আলিয়া। ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয়ের জন্য রণবীর সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন এবং ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া।

এদিন পুরস্কার পেয়ে প্রয়াত বাবা ঋষি কাপুরকে স্মরণ করেন রণবীর। আবেগতাড়িত রণবীর বলেন, ‘প্রতিদিন আমি তোমার কথা ভাবি, তোমাকে এবং তোমার জন্য যা কিছু অনুভব করি সেগুলি হল  ভালবাসা, স্নেহ। সেগুলিই আমিও তুলে ধরার চেষ্টা করছি। আশা করি আপনি সেখানে শান্তিতে ও বিশ্রামে আছেন।

অনুষ্ঠানে মেয়ে রাহা-র কথাও বলেন রণবীর। ‘আমার দুষ্টু মেয়ে রাহা যখন জন্মগ্রহণ করেছিল তার ঠিক এক সপ্তাহ পরে আমি অ্যানিম্যালের শুটিং শুরু করি। শ্যুটিংয়ের পর প্রতিটা দিন মেয়ের কাছে ফিরে আসা আমার জীবনের সবচেয়ে আনন্দময় অভিজ্ঞতা।

ছেলে-বউমাকে পুরস্কার জেতার জন্য শুভেচ্ছা জানান রণবীর কাপুরের মা নীতু কপুরও। নীতু লেখেন, ‘আমি মনে মনে প্রার্থনা করেছিলাম যেন ২০১৯ সালের (সঞ্জু-রাজির জন্য পুরস্কার জিতেছিলেন রণবীর-আলিয়া) পুনরাবৃত্তি হয়, তাই খুব খুশি যে সেটাই ঘটেছে।অভিনন্দন, তোমাদের দুজনের জন্যই গর্বিত, খুব খুব গর্বিত।’

ফিল্মফেয়ারের মঞ্চে রণবীর তখন মাথায় কাচের গ্লাস রেখে জামাল কুদু নাচছিলেন। দর্শকাসনে বসেছিলেন রণবীরঘরণী আলিয়া। তাঁর পরনে ম্যাচিং করসেট ব্লাউজের সঙ্গে একটা বেইজ স্টেটমেন্ট শাড়ি। তিনিও উঠে হাসিমুখে রণবীরের সঙ্গে যোগ দেন। আলিয়ার সঙ্গে অল্পক্ষণ নাচার পর তাঁকে চুমু খেয়ে বসেন ‘কাপুর পুত্র’। ইতিমধ্যেই নেটপাড়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button