Site icon Mohona TV

সন্তানকে নিয়ে মাহির আবেগঘন স্ট্যাটাস

ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে অংশ নিয়েছিলেন মাহিয়া মাহি। তবে জয়ের মুখ দেখতে পারেননি এই নায়িকা। বলা যায়, হেরে গিয়ে এখন নীরবতাই পালন করছেন মাহি।

পর্দায় না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় তিনি। প্রায় সময়ই নিজের নানান মুহূর্তের ছবি, ভিডিও, অনুভূতি কিংবা মতামত ভক্তদের সঙ্গে শেয়ার করেন মাহি।বর্তমানে পরিবার ও কাজ নিজেই ব্যস্ত সময় পার করছেন নায়িকা।

বুধবার (৭ ফেব্রুয়ারি) মাহি নেটদুনিয়ায় নিজের ছেলেকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন। পোস্টে ছেলের অ্যাভোকাডো খাওয়ার একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। ক্যাপশনে আদুরে বার্তা দেন ছেলের জন্য। লেখেন, ‘বাবাজান, আজ তুমি প্রথম নিজ হাতে খাচ্ছো, চিপ্স খেলে এখন আবার অ্যাভোকাডো খাচ্ছো। কি যে শান্তি লাগছে এসব দেখতে, তোমাকে ঠিক বোঝাতে পারবো না।’

ছবি সংগৃহীত

মাহি আরও লেখেন, ‘এরপর তুমি প্রথম দাঁড়াবে, মায়ের আঙুল ধরে ওই ছোটো ছোটো পা দুইটা দিয়ে হাঁটবে, আমি ভাবতেই পারছি না কি যে আনন্দ হবে আমার। বাবাজান জানো, আমি ওই উপওয়ালার কাছে এই জীবনে আর কিছুই চাই না শুধু তোমাকে বড় হতে দেখতে চাই। তোমার কাছে থাকতে চাই, তোমাকে বুকে জড়িয়ে ধরে প্রতিদিন ঘুমাতে চাই, শেষ নিঃশ্বাস পর্যন্ত ভালোবাসতে চাই। আল্লাহ তোমাকে আমার মাথার চুল পরিমাণ নেক হায়াত দেক।’

উল্লেখ্য, গেল বছরের ২৮ মার্চ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে ছেলে ফারিশের জন্ম দেন মাহি। তবে সন্তানের গায়ের রং নিয়ে জন্মের পর থেকেই নানান ধরনের বুলিংয়ের শিকার হয়েছেন মাহি ও তার সন্তান। বর্তমানে স্বামী ও সন্তান নিয়ে বেশ সুখেই সংসার করছে এই নায়িকা। পাশাপাশি কাজ করছেন রাজনীতির মাঠেও।

 

 

 

author avatar
Online Editor SEO
Exit mobile version