বিনোদন

নো মেকআপ লুকে ভাইরাল রুনা খান

মোহনা অনলাইন

দুই পর্দার সমান জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। বছরখানেক আগে ৩৯ কেজি ওজন কমিয়ে আলোচনায় এসেছিলেন অভিনেত্রী রুনা খান। এবার মেকআপ ছাড়া ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন তিনি। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব তিনি। তার মেয়ে সব কাজের অনুপ্রেরণার উৎস, এমনটাই বলতে শোনা যায় এই অভিনেত্রীকে। কাজে এবং ব্যক্তিগত জীবনে নিজ স্বত্তাই বিশ্বাসী রুনা।

সম্প্রতি রুনা খান নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে একটি ছবি পোস্ট করেন। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, ‘যে জীবন ঘরের। যে জীবন প্রেমের।’ হ্যাশট্যাগে জানান, নো মেকআপ। নো ফিল্টার। ছবিতে টি-শার্ট পরা রুনা চুল ছেড়ে মুচকি হাসিতে আয়নার দিকে তাকিয়ে আছেন। ছবিতে রুনাকে দেখা গেছে, টি শার্টে। চুলগুলো ছেড়ে মুচকি হাসিতে আয়নার দিকে তাকিয়ে আছেন অভিনেত্রী।

বর্তমানে নাটক, ওয়েব সিরিজে সমানতালে কাজ করে যাচ্ছেনা রুনা। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সক্রিয় এই তারকা। ইন্টারনেট দুনিয়ায় কখনো শাড়িতে মুগ্ধতা ছড়াচ্ছেন আবার কখনো সাহসী পোশাকে উত্তাপ ছড়াতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে।

রুনা খানের নো মেকআপ ছবি দেখে ভক্তদের অনেকেই প্রশংসা করেছেন। সনি রহমান নামে একজন লিখেছেন, আপনি সব সময় সুন্দর, সেটা হোক মেপআপে অথবা মেকআপ ছাড়া। নওরিন ফেরদৌস নামে আরেকজন লিখেছেন, আপনাকে দেখতে ‘কিশোরীর’ মতো লাগছে।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button