জাতীয়

সিগন্যাল সিস্টেমে ত্রুটি, শিডিউল মতো চলছে না মেট্রোরেল

মোহনা অনলাইন

সিগন্যাল সিস্টেমে ত্রুটির কারণে আজ বৃহস্পতিবার সকাল থেকে মেট্রোরেল শিডিউল মতো চলছে না বলে জানিয়েছে ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) কর্তৃপক্ষ। সকাল ৮টা ৪২ মিনিটে ডিএমটিসিএলের উপমহাব্যবস্থাপক (প্রশাসন) নাজমুল ইসলাম বলেন, ‘আজ সকালে ট্রেন চলাচল শুরু পর চারটি ট্রিপ শেষে এই সমস্যা দেখা দেয়।’

তবে এই সমস্যা দ্রুত সমাধান হয়ে যাবে বলে মনে করেন তিনি। মেট্রোরেলের পরিচালক (অপরারেশন অ্যান্ড মেইনটেনেন্স) নাসির উদ্দিন আহমেদ বলেন, কিছু সমস্যা হয়েছিল, পরে ঠিক হয়ে গেছে। এদিকে শিডিউল মতো মেট্রোরেল চলাচল না করায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। এসএসসি পরীক্ষার্থীদেরও প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

রাজধানীর কাজীপাড়া স্টেশনে কয়েকজন যাত্রী অভিযোগ করেছেন, তারা মেট্রোরেলের প্ল্যাটফর্মে গিয়েও ট্রেনে উঠতে পারেননি। অন্য যানবাহনে তাদের গন্তব্যে যাওয়ার পরামর্শ দিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

কর্তৃপক্ষ শুরুতে দাবি করেছিল, যাত্রীরা জরুরি সুইচ টেপায় ট্রেন বন্ধ হয়ে যায়। কারণ খুঁজতে তদন্ত কমিটি করার কথাও জানিয়েছিল মেট্রোরেলের নির্মাণ ও পরিচালনার দায়িত্বে থাকা সরকারি কোম্পানি ডিএমটিসিএল। জানা যায়, সরস্বতী পূজা, পহেলা ফাল্গুন এবং ভালোবাসা দিবসের কারণে গতকাল যাত্রীর চাপ ছিল মেট্রোরেলে। দুপুর ১টা ১০ মিনিটে কাজীপাড়া স্টেশনে হঠাৎ বন্ধ হয়ে যায় ট্রেন। তারে ঘুড়ি আটকে থাকায় এ বিঘ্ন ঘটে। এর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ট্রেনটি তখন যাত্রীবোঝাই ছিল। প্রায় ঘণ্টাখানেক পর ট্রেনটি ফের যাত্রা শুরু করে। অনেক যাত্রী বিরক্ত হয়ে নেমে যান।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button