বিনোদন

ক্রাচে ভর দিয়ে হাঁটছেন হৃতিক রোশন ,হঠাৎ কি হল ?

মোহনা অনলাইন

হাঁটতে পারছেন না বলিউড অভিনেতা হৃতিক রোশন। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যায় ক্রাচে ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবিটি প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বিগ্ন হৃতিকের ভক্তরা।

গত বুধবার (১৪ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন হৃতিক।এলোমেলো চুল, গাল ভর্তি দাঁড়ি, পরনে হাফ প্যান্ট। দুহাতে ক্রাচ। দিন কয়েক আগেই অভিনেতার পেশিতে টান লাগে, কিছুটা আঘাত পান তিনি। যার ফলে চলতে ফিরতে অসুবিধা হয়। হাঁটতেও পারছেন না সেভাবে। তবে তারকা বলেই ক্রাচ ব্যবহার করবেন না, তেমনটা নয়। বরং সুস্থ হয়ে উঠতেই ক্রাচের অবলম্বন গ্রহণ করছেন। হৃতিক তার এই কঠিন সময়ে জানান, পুরুষেরা অনেক সময় শক্ত দেখাতে গিয়ে নিজের স্বাস্থ্যের কথা ভাবেন না। উদাহরণ হিসেবে নিজের দাদু ও বাবার কথাও উল্লেখ করেন। হৃতিক তার পোস্টে লেখেন, ‘জানি নাআপনাদের কত জনের ঠিক হুইলচেয়ারে বসে বা ক্রাচ নিয়ে হাঁটার অভিজ্ঞতা রয়েছে। আমি আমার দাদাকে দেখেছি। তার শারীরিক কষ্ট রয়েছে। কিন্তু তবুও হুইলচেয়ারে বসবেন না তিনি।

গত ২৫ জানুয়ারি মুক্তি পায় তার অভিনীত সিনেমা ফাঁইটার। এতে তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন দীপিকা পাডুকোন। এই সিনেমায় বায়ুসেনা অফিসারের চরিত্রে দেখা গেছে অভিনেতাকে।

পর্দায় নিজের চরিত্রকে ফুটিয়ে তুলতে অনেক কিছুই করেন তারকারা। হৃতিকও তার ব্যতিক্রম নন। ফাইটার’ এর জন্য গত দুই বছর ধরে হাড়ভাঙা খাটুনি করেছেন তিনি। শরীরকে একটি নির্দিষ্ট আকার দিতে ঘণ্টার পর ঘণ্টা জিমে কাটিয়েছেন এই অভিনেতা।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button