বিনোদন

প্রকাশ্যে এলো বুবলির ‘ফ্ল্যাশব্যাক’-এর টিজার

মোহনা অনলাইন

কলকাতার যে সিনেমা দিয়ে ভারতীয় বাংলা চলচ্চিত্রে অভিষেক হতে চলেছে বাংলাদেশের অভিনেত্রী শবনম বুবলীর, শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে প্রকাশ পেয়েছে বুবলীর টালিউডের সেই সিনেমা সিনেমা ‌‘ফ্ল্যাশব্যাক’র টিজার। 

কলকাতায় ‘ফ্ল্যাশব্যাক’ শিরোনামের সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়িকা শবনম বুবলী। রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝরের গল্পে সিনেমাটিতে তাঁর সঙ্গে আরও অভিনয় করছেন পশ্চিমবঙ্গের পরিচালক-অভিনেতা কৌশিক গাঙ্গুলি ও অভিনেতা সৌরভ দাস। খায়রুল বাসার নির্ঝরের চিত্রনাট্যে থ্রিলারধর্মী সিনেমাটির ফার্স্টলুক মুক্তি পায় গত মাসে। এবার প্রকাশ্যে এসেছে সিনেমাটির টিজার।

ছবি সংগৃহীত

টিজারের শুরুতেই দেখা মেলে কৌশিক গাঙ্গুলির, অরণ্যঘেরা পাহাড়ি এক পথ ধরে হেঁটে যাচ্ছেন তিনি। মাথায় কালো রঙের কাউবয় টুপি, গায়ে জাড়ানো ওভারকোট। হাতে একটি ঝুলানো ব্যাগ। অন্যদিকে, বুবলী ধরা দিয়েছেন কখনও প্রাণবন্ত, আবার কখনও বিষাদগ্রস্ত এক মেজাজে। মারকুটে স্বভাবে সৌরভ। তবে বুবলীর ছায়াসঙ্গীও তিনি। তাঁদেরকে দেখা যায়—বনের ভেতর দিয়ে দৌড়ে পালাতে, পেছনে কেউ তাড়া করছে! আর রজতাভ যেন কিছুটা চিন্তিত। টিজারটির আবহ সংগীতেও মিশে আছে ভয় আর শিহরণ জাগা রহস্য। টিজারের মন্তব্যঘরে দর্শকদের একজন লিখেছেন, ‘দারুণ হয়েছে। আশা করা যাচ্ছে আলোড়ন সৃষ্টি করবে।’

ছবি সংগৃহীত

উল্লেখ্য, সিনেমাটির দৃশ্যধারণ হয়েছে কলকাতা ও পশ্চিমবঙ্গ রাজ্যের ডুয়ার্সে। চলতি বছরেই সিনেমাটি মুক্তি পাবে ভারতের বড় পর্দায়। এর যৌথ প্রযোজনায় আছেন নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button