বিনোদন

মসজিদে শরিয়া অনুযায়ি ফারাজ করিম চৌধুরীর বিয়ে শুক্রবার

মোহনা অনলাইন

বিয়ে করতে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় আলোচিত ব্যক্তি ফারাজ করিম চৌধুরী। তিনি চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান।

জানা গেছে, শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) গুলশান-১ সংলগ্ন মহাখালীর মসজিদ-এ গাউসুল আজমে ইসলামি শরিয়ামতে সাদামাটাভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফারাজ করিম চৌধুরীর বিয়ে। এতে পরিবারের সদস্যরা ছাড়াও বিশিষ্ট  আলেমদের আমন্ত্রণ জানানো হয়েছে।

এর আগে এক সাক্ষাৎকারে তিনি বলেন, সাদামাটাভাবে মসজিদে শরিয়াহ অনুযায়ী আকদের মাধ্যমে বিয়ের কার্যক্রম সম্পন্ন করবেন। সেই কথা তিনি রাখতে যাচ্ছেন।

এ ছাড়া আগামী ১ মার্চ চট্টগ্রামের রাউজানের গহিরায় নিজ বাড়িতে বিয়ে উপলক্ষে সর্বসাধারণের জন্য মেজবানের আয়োজন করা হয়েছে।

জানা গেছে, রংপুরের একটি সাধারণ (শিক্ষিত) পরিবারের তরুণীকে বিয়ে করছেন ফারাজ। এ তরুণ দেশজুড়ে বিভিন্ন দুর্যোগকালীন মুহূর্তে মানুষের পাশে দাঁড়িয়ে আস্থা অর্জন করেন। ফেসবুকেও রয়েছে তার লাখ লাখ ফ্যান ফলোয়ার।

প্রসঙ্গত, ১৯৯২ সালে চট্টগ্রামের রাউজানে জন্মগ্রহণ করেন ফারাজ করিম চৌধুরী। চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান তিনি। চারপাশের নানা রকম অনিয়মের বিপরীতে অবিরাম ছুটে চলেছেন এই স্বপ্নবাজ তরুণ। একের পর এক ব্যতিক্রমী কর্মকাণ্ড সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরে দেশেজুড়ে অর্জন করেছেন তুমুল জনপ্রিয়তা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button