বিনোদন

যাঁর নাম আছে, তাঁর বদনাম আছে: শ্রাবন্তী

মোহনা অনলাইন

অভিনয়জীবনের ২৫ বছরের বেশি সময় কাটিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। একের পর এক হিট সিনেমায় অভিনয় করে যেমন পরিচিতি পেয়েছেন, তেমনি ব্যক্তিগত সম্পর্কের কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্রূপও করা হয়েছে তাঁকে। নতুন সিনেমা, ব্যক্তিগত জীবনসহ নানা প্রসঙ্গে পশ্চিমবঙ্গের গণমাধ্যম ‘সংবাদ প্রতিদিন’-এর সঙ্গে কথা বলেছেন অভিনেত্রী।

বিভিন্ন সময়েই কারণে-অকারণে কটাক্ষের শিকার হন শ্রাবন্তী। তবে এখন আর সেসব নিয়ে খুব একটা মাথা ঘামান না অভিনেত্রী। সমালোচনা প্রসঙ্গে তার জবাব, ‘সমালোচনা সবাইকে নিয়ে হয়। যার নাম আছে, তার বদনাম আছে। মানুষ হিসেবে একসময় এগুলো হলে খারাপ লাগত। এত লোকের তো এত কিছু হয়, কেন আমাকে নিয়েই এমন হচ্ছে, মনে হতো। কারুর কারুর স্বভাব আছে, লোকজনকে নিয়ে সমালোচনা করার। এখন আর এসবে কিছু যায়-আসে না। কারণ, আমি জানি, জীবন খুব অনিশ্চিত। আজ আছি, কাল নেই। বর্তমানে বাঁচি।’

এদিকে অভিনেতা জীতু কমলের সঙ্গে জড়িয়েও কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। গুঞ্জন উঠে শ্রাবন্তীর সঙ্গে পরকীয়ার জেরেই নবনীতার সঙ্গে বিচ্ছেদ হয় জীতুর। তবে এ প্রসঙ্গে শ্রাবন্তী বললেন, ‘এটা খুবই হাস্যকর। আমি জানি না আমাকে নিয়ে কেন এত লোকের সমস্যা। জীতুর সঙ্গে আমার সম্পর্ক, লন্ডনে আমরা দুটো সিনেমার শুটিং করেছিলাম, যেখানে জীতুর সাবেক স্ত্রীও গিয়েছিল। ওর সঙ্গেও আমি অনেক ঘুরেছি। প্রচুর খাওয়াদাওয়া করেছি। যখন আমাকে নিয়ে এই কথা উঠেছিল, আমি খুব হেসেছিলাম। আমি জানি সত্যিটা কী। এ রকম কোনো ব্যাপারই নয়। লোকে যা ভাবছে ভাবুক।’

প্রসঙ্গত, আজ শুক্রবার পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রাজর্ষি দে পরিচালিত ও শ্রাবন্তী অভিনীত ‘সাদা রঙের পৃথিবী’ সিনেমা। এখানে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন তিনি।

অন্যদিকে, কিছুদিন আগেই নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘আমার বস’ সিনেমার শুটিং শেষ করেছেন শ্রাবন্তী। এখানে তিনি রাখি গুলজারের সঙ্গে পর্দা ভাগ করেছেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button