বিনোদন

‘ডার্ক ওয়েব’-এ অবৈধ কাজ করেন অনেক জনপ্রিয় তারকা: কঙ্গনা

মোহনা অনলাইন

কঙ্গনা যত না পর্দায় থাকেন, তার চেয়ে বেশি থাকেন সমাজমাধ্যমে। বলিউডের কাউকেই রেয়াত করে কথা বলেন না কঙ্গনা রানাউত কঙ্গনাকে নিয়ে তেমনটাই বলে থাকেন নিন্দুকেরা। বলিউ়ডের কে কোথায় কী করেছেন, কী বলছেন সবই প্রায় তাঁর নজরে থাকে।

সম্প্রতি বলিউডের একাংশের বিরুদ্ধে এক বড় অভিযোগ আনলেন কঙ্গনা। অভিনেত্রীর জোরালো দাবি, বলিপাড়ার অনেকেরই নাকি ‘ডার্ক ওয়েব’ (অবৈধ ইন্টারনেট)-এ আনাগোনা আছে। সেখানে নাকি অনেক চেনামুখ দিনের পর দিন নানা আইনবিরুদ্ধ কাজ করে চলেছেন। কঙ্গনা বরাবরই সোজাসাপটা কথা বলেন। স্পষ্টবক্তা হওয়ায় একাধিকবার বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। কটাক্ষের সম্মুখীনও হতে হয়েছে তাঁকে। তবু দমে যাননি।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

‘টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া’ সম্প্রতি একটি নতুন নিয়ম চালু করেছে। নতুন নিয়ম অনুযায়ী, এ বার থেকে যিনি ফোন করছেন তাঁর নাম, পরিচয় ফুটে উঠবে মোবাইলে। তার পরেই কেন্দ্রীয় সরকারের উদ্দেশে কঙ্গনা বলেন, ‘‘ভাল উদ্যোগ। এ বার কেন্দ্রের উচিত ‘ডার্ক ওয়েব’-এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।’’

এখানেই অবশ্য থামেননি তিনি। অভিনেত্রীর বিস্ফোরক দাবি, “বহু জনপ্রিয় তারকারা এই ডার্ক ওয়েবের সঙ্গে যুক্ত। যার মাধ্যমে অবৈধ লেনদেন চালিয়ে যাচ্ছেন তাঁরা। শুধু তাই নয়, সকলের মেইল, হোয়াটসঅ্যাপ এসবও হ্যাক করছে। আর এই ডার্ক ওয়েবের রহস্য উদঘাটন করতে পারলেই বহু তাবড় তাবড় নাম ঝুলি থেকে বেরিয়ে আসবে!” এবার প্রশ্ন, কাকে বা কাদের নিশানা করে কঙ্গনা রানাউত একথা বললেন? সেই উত্তর যদিও অধরা তবে এর আগে এই একই অভিযোগ তুলে রণবীর-আলিয়াকে ভর্ৎসনা করেছিলেন পর্দার ‘ক্যুইন’।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button