বিনোদন

শাকিলা শর্মার ছেলের সাথে বাগদান সম্পন্ন নন্দিতার

মোহনা অনলাইন

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সংগীতশিল্পী সানজিদা মাহমুদ নন্দিতা। শিগগিরই গাঁটছড়া বাঁধছেন তিনি। ইনস্টাগ্রামে এই বিষয়ে নিজেই জানিয়েছেন ‘বুলবুলি’খ্যাত এই গায়িকা।

নিজের ইনস্টাগ্রামে অনামিকায় বিয়ের আংটি পরা একটি ছবি প্রকাশ করেছেন তিনি। লিখেছেন, ‘এই আংটি পেলাম।’এতে স্পষ্ট হয় জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে যাচ্ছেন তিনি।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV
ছবি সংগৃহীত

বাগদানের খবর প্রকাশ করতেই অভিনন্দন আর শুভেচ্ছার বন্যায় ভাসছেন গায়িকা। এরই মধ্যে নন্দিতাকে অভিনন্দন জানিয়েছেন, সংগীতশিল্পী আঁখি আলমগীর, পুতুল, সুনিধি নায়েক, ঝিলিক, অভিনেত্রী ঐন্দ্রিলাসহ আরও অনেকে।

বিয়ের খবর দিলেও পাত্রের পরিচয় খোলাসা করেননি নন্দিতা। তবে গায়িকার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, জনপ্রিয় সংগীতশিল্পী শাকিলা শর্মার একমাত্র ছেলে মুফরাত জাফরের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে এই গায়িকার। আগামী ১ মার্চ ঘরোয়া আয়োজনে তাঁদের বিয়ের আয়োজন সম্পন্ন হবে।

ছবি সংগৃহীত

ফরিদপুরের মেয়ে নন্দিতা পড়াশোনা করেছেন মুন্সিগঞ্জে। এরপর ঢাকার সিটি কলেজে ভর্তি হন, তখনই ছায়ানটেও গান শিখতে শুরু করেন। আহছানউল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে পড়াকালে ২০১৩ সালে ‘বাংলাদেশি আইডল’ রিয়েলিটি শোতে নাম লেখান নন্দিতা। সেরা ১০-এর ৭ নম্বরে ছিলেন নন্দিতা। এর পর থেকেই নিয়মিত গান করছেন তিনি, পাশাপাশি উপস্থাপনা করছেন।

প্রসঙ্গত, মুম্বাইয়ের প্রকৌশলী রবি শর্মাকে দ্বিতীয় বিয়ে করার পর দেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী শাকিলা জাফর তার নাম পরিবর্তন করে শাকিলা শর্মা হন। তার প্রথম স্বামী মান্না জাফরের ঘরে রয়েছে একমাত্র সন্তান মুফরাত জাফর। তার সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সংগীত শিল্পী নন্দিতা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button