Site icon Mohona TV

মেসির মায়ামিতে যোগ দিচ্ছেন নেইমার!

ছবি: সংগৃহীত

হাঁটুর ভয়াবহ এসিএল ইনজুরির শিকার ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার জুনিয়র গত কয়েক মাস ধরেই মাঠের ফুটবলের বাইরে | আছেন সময়টা ভালো যাচ্ছে না ব্রাজিলিয়ান তারকা নেইমারের। সৌদির ফুটবল ক্লাব আল হিলালের এই তারকা ফুটবলার বর্তমানে পুনর্বাসন প্রক্রিয়ায় দিন কাটাচ্ছেন।

তিনি আবার সাবেক সতীর্থ লিওনেল মেসির সঙ্গে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন। তারই ধারাবাহিকতায় আবার বার্সেলোনার সাবেক তিন তারকাকে (মেসি, সুয়ারেজ ও নেইমার) একসঙ্গে ইন্টার মায়ামিতে দেখা যেতে পারে।

সবশেষ ২০২৩ সালে প্যারিস সেন্ত জার্মেইতে (পিএসজি) একসঙ্গে খেলেছিলেন লিওনেল মেসি ও নেইমার দ্য সিলভা জুনিয়র। এরপর দুজনের পথ দুদিকে মোড় নেয়। নেইমার চলে যান সৌদি লিগে আর মেসি যুক্তরাষ্ট্রে। তবে মেসির সঙ্গে আবার খেলার জন্য উম্মুখ হয়ে আছেন বলে জানিয়েছেন নেইমার।

বাহরাইন গ্রা প্রিতে উপভোগ করতে যাওয়া এক সাক্ষাতকারে নেইমার বলেন, আমরা আবার একসঙ্গে খেলতে পারি। মেসি দারুণ একজন মানুষ। যারা ফুটবলের সঙ্গে জড়িত তাদের সবাই মেসিকে চেনেন। আমার মনে হয়, নতুন ক্লাবে তিনি ভালো আছেন। যদি তিনি সেখানে ভালো থাকেন আমিও ভালো থাকবো।

ইতোমধ্যে বুসকেটস, আলবা ও সুয়ারেজ যোগ দিয়েছেন মায়ামিতে। এবার যদি নেইমার যোগ দেন তাহলে মেসির জন্য সেটা হবে দারুণ কিছু। মায়ামির জন্যও বটে।

author avatar
Online Editor SEO
Exit mobile version