বিনোদন

আম্বানির বিয়েবাড়িতে একসঙ্গে বচ্চন পরিবার!

মোহনা অনলাইন

শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ে উপলক্ষে শনিবার ২ মার্চ জামনগরে মঞ্চ মাতিয়েছেন বিশ্বখ্যাত পপতারকা রিহানা। একইদিনে একসঙ্গে মঞ্চে এসেছেন বলিউডের তিন খান। এতো এতো চমকের ভীড়ে এবার আরো এক চমক দেখা গেল আম্বানির বিয়েবাড়িতে। বিচ্ছেদ জল্পনা উড়িয়ে জামনগরের অনুষ্ঠানে ফের একসঙ্গে ‘বচ্চন’ পরিবার।

প্রসঙ্গত বহুদিন ধরেই শোনা যাচ্ছিল অভিষেক-ঐশ্বর্য আর এক ছাদের তলায় থাকেন না। তাঁরা আলাদা থাকেন। খুব শীঘ্রই নাকি তাঁরা আলাদা হয়ে যাবেন। বহুদিন ধরে বলিউডের প্রায় কোনও সামাজিক অনুষ্ঠানেই একসঙ্গে যেতে দেখা যায়নি অভিষেক-ঐশ্বর্যকে। গতবছর দীপাবলির দিন থেকেই অভিষেক-ঐশ্বর্যকে সেভাবে একসঙ্গে পাওয়া যায়নি। একমাত্র আরাধ্যার স্কুলের অনুষ্ঠানে তাঁরা একসঙ্গে গিয়েছিলেন, সেটাও অবশ্য আম্বানিদেরই স্কুল। তারপর এই প্রথম একসঙ্গে বসে সুন্দর মুহূর্ত ভাগ করে নিতে দেখা গেল ঐশ্বর্য-অভিষেককে।

আম্বানিদের অনুষ্ঠানে একসঙ্গে বচ্চন পরিবারের সকল সদস্যদের নানান ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। একটি ভিডিয়োতে অভিষেক, ঐশ্বর্য রাই এবং তাঁদের মাঝে মেয়ে আরাধ্যাকে বসে থাকতে দেখা যাচ্ছে। অনুষ্ঠানস্থলের ভিতরে তাঁরা একসঙ্গে বসে ঢোলের তালে তালে তাল মেলাচ্ছিলেন। অভিষেককে ঢোলের তালে ঘাড় দোলাতে এবং হাসতে দেখা গেল ঐশ্বর্যকে। আরাধ্যকেও হাতে তালি দিয়ে পুরো বিষয়টি উপভোগ করতে দেখা যায়। গান শেষ হতেই তিনজনে একসঙ্গে হাততালি দিয়ে ওঠেন।

আরও একটা ভিডিয়োতে বচ্চন পরিবারের সকল সদস্যদের বহু বছর পর একসঙ্গে দেখা গিয়েছে। যেখানে শোনা গিয়েছিল, শাশুড়ি মা জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নাকি বহু বছর হল ঐশ্বর্যর সঙ্গে কথা-ই বলেন না, সেখান বহু বছর পর আম্বানিদের অনুষ্ঠানে জয়া, ঐশ্বর্য, শ্বেতা, নভ্যা, অগস্ত্য সকলকেই একসঙ্গে দেখা গেল। ছিলেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনও।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button