Site icon Mohona TV

অতিরিক্ত ছয় আইজিপির পদায়ন

ছবি: সংগৃহীত

সদ্য পদোন্নতি পাওয়া অতিরিক্ত ছয় আইজিপিকে পদায়ন করা হয়েছে। সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব মো. মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ পদায়ন করা হয়।

ছয় জনের মধ্যে চারজনকে রেলওয়ে পুলিশ, ট্যুরিস্ট পুলিশ, নৌপুলিশের প্রধান এবং রাজশাহী সারদা পুলিশ একাডেমির প্রিন্সিপাল করা হয়েছে। বাকি দুইজন অতিরিক্ত আইজিপিকে পুলিশ সদরদপ্তরে পদায়ন করা হয়েছে।

অতিরিক্ত আইজিপি দেবদাস ভট্টাচার্য্যকে পুলিশ অধিদপ্তর থেকে রেলওয়ে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক হিসেবে পদায়ন করা হয়েছে, রাজশাহীর সারদা বাংলাদেশ পুলিশ একাডেমি থেকে মীর রেজাউল আলমকে টুরিস্ট পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক হিসেবে পদায়ন করা হয়েছে, পুলিশ অধিদপ্তরেই অতিরিক্ত মহাপরিদর্শক হিসেবে পদায়ন করা হয়েছে খন্দকার লুৎফুল কবিরকে, অ্যান্টি টেররিজম ইউনিট থেকে মোহা. আবদুল আলীম মাহমুদকে নৌ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক হিসেবে পদায়ন করা হয়েছে।

এছাড়া হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক মো. মাসুদুর রহমান ভূঞাকে পদায়ন করা হয়েছে রাজশাহীর সারদার বাংলাদেশ পুলিশ একাডেমিতে প্রিন্সিপাল (অতিরিক্ত মহাপরিদর্শক) হিসেবে এবং মো. তওফিক মাহবুব চৌধুরীকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে পদায়ন করা হয়েছে পুলিশ অধিদপ্তরে।

author avatar
Online Editor SEO
Exit mobile version