পরোয়ানাভুক্ত আসামিকে ধরতে গিয়ে অবরুদ্ধ পুলিশ, মারধরের অভিযোগ 

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর-গাজীপুর

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকায় গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামীকে ধরার সময় মারধর করায় জনরোষে পড়ে অবরুদ্ধ হয়েছেন শ্রীপুর থানার এসআই মামুন ও রাজ্জাক নামের দুই পুলিশ সদস্য। পরে পুলিশের একাধিক সদস্যরা এসে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যান। সাথে গ্রেপ্তার করা হয় আবুল কালাম নামে ওই আসামিকে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত আটটার দিকে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্ব খন্ড গ্রামের গাড়োপাড়া এলাকায় সাদা পোশাকে আবুল কালাম নামে এক যুবককে ওয়ারেন্ট জারী থাকায় থানায় নিয়ে যেতে চায় পুলিশ। এ-সময় আবুল কালাম পাশের একটি সেলুনের ভেতর ঢুকে পড়ে। পুলিশ তাকে টেনে বের করতে গেলে উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। সাদা পোশাক থাকায় স্থানীয়দের সন্দেহ হলেও জোর করে আসামি নিতে চাওয়ায় পুলিশকে অবরুদ্ধ করে রাখে তারা। পরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে সাথে নিয়ে থানা থেকে অন্য পুলিশ এসে সাটার ভেঙে তাদের উদ্ধার করে। এসময় ওই যুবককেও থানায় নিয়ে যায়। তার নামে একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশ।

আবুল কালামের পরিবারের দাবী, সন্ধ্যার পর সিভিল পোশাকে পুলিশ এসে আবুল কালামকে মারধর করে উলঙ্গ করে ফেলে । এসময় প্রতিবাদ করলে কাশেমের স্ত্রীকেও মারধর করে পুলিশ। এতে পাশের একটি সেলুনে নিয়ে কাশেমকে আটকে রাখা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান মনির জানান, পরোয়ানা ভুক্ত আসামিকে ধরতে গিয়ে কিছুটা বাঁধার মূখে পড়ে পুলিশ সদস্যরা। তবে,মারধরের কোনো ঘটনা ঘটেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button