অপহরনের ০৫ মাস পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারসহ অপহরণকারী গ্রেফতার

মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি

নাটোর সদর উপজেলার হালসা এলাকা হতে অপহরনের ০৫ মাস পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারসহ মূল অপহরণকারী মোঃ জাহিদ (২৩) গ্রেফতার করেছে।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সিপিসি-২, নাটোর ক্যাম্প এর একটি অপারেশন দল বুধবার রাত ২.৩০ ঘটিকার দিকে তথ্য প্রযুক্তি ও বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোরের সিংড়া উপজেলার চামারী ইউনিয়ন চামারী বাজার এলাকা হতে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক সহঃ পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান করে নাটোর  সদর থানার মামলা নং-০৩ তারিখ ০১/০৬/২০২২ ধারা- ২০০০ সালের নারী ও শিশু নিযার্তন দমন আইন (সং-০৩) এর ৭/৩০ এর এজাহারনামীয় প্রধান আসামী সিংড়া থানার সূর্যপাড়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে মোঃ জাহিদ (২৩) কে  গ্রেফতার ও অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।

জাহিদ নাটোর সদর থানার হালসা গ্রামের তৈয়ব আলীর নাতনী কে বিভিন্ন সময়ে উক্ত্যাক্ত করত।  উক্ত্যাক্ত করতে নিষেধ করলে আসামী আরও উক্ত্যাক্তের মাত্রা বাড়িয়ে দেয় এবং এর জের ধরে গত ২৮/০৫/২০২২ তারিখ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কয়েক জন সন্ত্রাসীদের সহায়তা ওই মেয়েকে অপহরন করা হয় ।

পরে জাহিদ সহ কয়েকজনের বিরুদ্ধে অপহরন মামলা দায়ের করা হয়। অপহরনের পর পুলিশ ৩নং আসামী মোঃ শহিদুল ইসলাম (৫০) কে গ্রেফতার করে।  প্রধান আসামী মোঃ জাহিদ (২৩) ভিকটিমকে নিয়ে ঢাকাসহ বিভিন্ন স্থানে আত্নগোপন করে।

পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  চামারী এলাকা হতে ভিকটিমকে উদ্ধারসহ মূল অপহরনকারী মোঃ জাহিদ কে গ্রেফতার করা হয়। এ ঘটনায় উদ্ধারকৃত ভিকটিম ও আসামীকে আজ সকালে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button