আওয়ামী লীগকে আবারও সরকার গঠনের সুযোগ দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

মাইনুল হোসেন পিন্নু

নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও সরকার গঠনের সুযোগ দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেলে যশোর জেলা স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভায় এ আহ্বান জানান তিনি। বিএনপির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, দলটির কাজই হচ্ছে গুজব ছড়ানো। দেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ এবং ব্যাংক আমানত নিয়ে কোন সমস্যা নেই বলেও জানান সরকার প্রধান।

যার হাত ধরে বদলে গেছে যশোরসহ দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চল; সেই যশোরের মাটিতে পাঁচ বছর পর বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন। তাকে বরণ করে নিতে উৎসবের নগরীতে পরিণত হয় যশোর। আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে, সকাল থেকে যশোর স্টেডিয়ামে আসতে থাকে আওয়ামী লীগ নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ। দুপুর ১২টার মধ্যে কানায় কানায় ভরে যায় জনসভাস্থল। বেলা ২টা ৪০ মিনিটে মঞ্চে আসেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। হাত নেড়ে শুভেচ্ছা জানান তিনি।

বিএনপির হত্যা-সন্ত্রাসের সমালোচনা করে আওয়ামী লীগ প্রধান বলেন, যে দলের দুই শীর্ষ নেতাই দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত, তারা দেশকে কিছুই দিতে পারবে না। বিএনপির গুজবে কান না দিতে দেশবাসীর প্রতি আহ্বানও জানান তিনি।দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ এবং ব্যাংক আমানত নিয়ে কোন সংকট নেই বলেও জানান প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ টানা ক্ষমতায় আছে বলেই উন্নয়ন সম্ভব হয়েছে। আবারও সরকার গঠনের সুযোগ দেয়ার আহ্বানও জানান শেখ হাসিনা। ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার প্রত্যয় পুনর্ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button