ময়মনসিংহসংবাদ সারাদেশ

ময়মনসিংহে এসএসসি পরীক্ষার ফলাফল খারাপ হওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

রুবায়েত বাপ্পী, ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে এসএসসি পরীক্ষায় সন্তোষজনক ফলাফল না হওয়ায় স্যাভলন খেয়ে আত্মহত্যা করেছে প্রমা দত্ত নিঝুম নামে এক শিক্ষার্থী ।

সে গফরগাঁও উপজেলার টাংগাব ইউনিয়নের বাঁশিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নির্মল চন্দ্রের মেয়ে ও স্থানীয় খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে।

নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, এসএসসির ফলাফল দুপুরে ঘোষণা হলে নিহত নিঝুম বিজ্ঞান বিভাগে জিপিএ ৪.৬৭ প্রাপ্ত হয়।কাঙ্খিত ফলাফল না হওয়ায় সে বিষন্ন হয়ে যায়।পরে বিকালের দিকে পরিবারের সদস্যদের অগোচরে স্যাভলন খেয়ে অসুস্থ হয়ে যায়। পরিবারের লোকজন খোঁজ পেয়ে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসারত অবস্থায় সন্ধ্যার দিকে তাঁর মৃত্যু হয়।

নিহতের পরিবার গফরগাঁও পৌরসভাস্থ ৫নং ওয়ার্ডের পন্ডিত পাড়া এলাকায় স্ব পরিবারে বসবাস করতো। স্থানীয় কাউন্সিলর আলফাজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বিষয়টি খুবই দুঃখজনক।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button