Uncategorized

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন মাহি

মোহনা অনলাইন

নৌকার মাঝি হতে চান মাহি। আর তাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। গত শনিবার (১৮ নভেম্বর) বিকেলে তিনি এ মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই।

মাহি বলেন, ‘আমার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ। সব সময় ওখানকার মানুষের জন্য কাজ করা হয়। এখন ওখানকার মানুষজন চায়, আমি মনোনয়ন ফরম কিনি। বাকিটুকু আসলে দলের ওপরে নির্ভর করছে। শেষ পর্যন্ত দল যাকে যোগ্য মনে করবে তাঁকে মনোনয়ন দেবে। তারপরও আমি শতভাগ আশাবাদী, দলের নীতিনির্ধারণী পর্যায়ে যাঁরা আছেন, তাঁরা তৃণমূল যাচাই–বাছাই করে চূড়ান্ত মনোনয়ন দেবেন।’

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

কোন চিন্তাভাবনা থেকে সংসদ নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নিয়েছেন জানতে চাইলে মাহি বলেন, ‘আমি এখন যতটুকু কাজ করতে পারি, একজন জনপ্রতিনিধির তো আরও বড় পরিসরে কাজ করার সুযোগ রয়েছে। সম্ভবও। চাঁপাইনবাবগঞ্জ–২ সংসদীয় আসন তিন উপজেলা নিয়ে অনেক বড় আসন। সেখানকার অনেক মানুষের জন্য একজন জনপ্রতিনিধির অসাধারণ সব কাজ করার সুযোগ আছে। একজন সাধারণ মানুষের পক্ষে তা সব সময় সম্ভব হয়ে ওঠে না। ওই জায়গা থেকে ভেবেছি, যদি আমি সংসদ সদস্য হতে পারি, তাহলে অনেক বড় পরিসরে ওখানকার মানুষের জন্য কাজ করতে পারব।

মাহি বেশকিছুদিন ধরেই তৃণমূল পর্যায়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছিলেন। পথে নেমে আগুনঝরা বক্তৃতা দিতে দেখা যায় এই নায়িকাকে। অবরোধেও ছিলেন সক্রিয়। এবার জানান দিলেন সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান তিনি। আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিজেই ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছেন মাহিয়া মাহি। ফরম হাতে নিয়ে স্বামী রাকিব সরকার, মা দিলারা ইয়াসমীন, বাবা আবু বকর খোকনসহ একটি ছবি ফেসবুকে পোস্ট করেন তিনি।

author avatar
Prianka Ghosh SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button