বিইউবিটি জব ফেয়ার- ২০২৩

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি আজ বিইউবিটি ক্যাম্পাসে ’বিইউবিটি জব ফেয়ার-২০২৩’ আয়োজন করা হয় । বিইউবিটি-এর ক্যারিয়ার গাইডেন্স অফিস ও বিডি জবস-এর যৌথ পরিচালনায় চাকরি মেলাটি অনুষ্ঠিত হয় ।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই-এর প্রেসিডেন্ট ও বেঙ্গল গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজ-এর ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিডি জবস ডট কম লিমিটেডের কো-ফাউন্ডার ও সিইও মোঃ একেএম ফাহিম মাশরুর ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউবিটি ট্রাষ্টের সদস্য প্রফেসর মোঃ এনায়েত হোসেন মিয়া, বিইউবিটি’র উপ-উপাচার্য প্রফেসর ডঃ মোঃ আলী নূর । অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ব্যবসা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ডঃ সৈয়দ মাসুদ হুসেইন । অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিইউবিটি ক্যারিয়ার গাইডেন্স অফিসের ডেপুটি ডাইরেক্টর মেসবাহুল হাসান । অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের সম্মানিত ডিন মহোদয়, রেজিস্ট্রার,চেয়ারম্যান বৃন্দ, শিক্ষক মণ্ডলী, কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও গ্রাজুয়েট শিক্ষার্থীগন

প্রধান বিশেষ অতিথিবৃন্দ বিইউবিটি গ্রাজুয়েটদের আসন্ন ক্যারিয়ারে সফলতা ও জব ফেয়ারের সার্থকতা কামনা করেন । মেলায় দেশের ৩৬ টি স্বনামধন্য প্রতিষ্ঠান অংশগ্রহন করে । চাকুরী প্রত্যাশী প্রায় ৩০০০ বিইউবিটি গ্রাজুয়েটদের পদচরণায় মুখরিত হয়ে উঠে মেলা । বিইউবিটি ট্রাষ্ট-এর সম্মানিত সদস্য ও একাডেমীক অ্যাডভাইজার মোঃ আবু সালেহ উক্ত মেলার সমাপনী ঘোষনা করেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button