নৈশপ্রহরীকে বেঁধে রেখে ১২ দোকানে ডাকাতি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে দুই নৈশপ্রহরীকে আম গাছে বেঁধে রেখে এক রাতে ১২ টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে পার্বতীপুর ইউনিয়নের দেওপুরা মোড় বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,শনিবার রাত আনুমানিক ২ টার দিকে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দেওপুরা মোড়ের ১২ দোকানের  তালা কেটে মালামাল ডাকাতির ঘটনা ঘটেছে।

এর মধ্যে মনিরের গার্মেন্টসের দোকান থেকে সাড়ে ৭ হাজার টাকা ও লক্ষাধিক টাকার মালামাল, মানিকের দোকান থেকে টেলিকমের লক্ষাধিক টাকার মালামাল, জাকারিয়ার কীটনাশকের দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল, সাইফুলের দোকান থেকে ১৩ বস্তা চাল , মামুনের চালের দোকান থেকে ৫-৭হাজর টাকাসহ হামিদ,সুজন, সাদিকুল, মোসাদ্দেক , রাজ্জাক, শাহজাহান ও রুবেলের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

বাজারের নৈশপ্রহরী গনেশ কর্মকার জানান,আমি ও সচিন নামে দুইজন পাহারায় ছিলাম। আমাদের দুইজনসহ আরো তিনজনকে বাজার থেকে কিছুটা দূরে আম বাগানে রশি দিয়ে বেঁধে রেখেছিল। তারপর তারা ডাকাতি করে পিকআপ যোগে মালামাল নিয়ে গেছে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমাস আলী সরকার জানান, বেশ কয়েকটি দোকানের মালামাল ডাকাতির ঘটনা ঘটেছে। তদন্ত চলছে অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে মালামাল উদ্ধার করার চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button