বিনোদন

সানি লিওন এখন বাংলাদেশে

বলিউডের অন্যতম তারকা সানি লিওন।  সানি এখন বাংলাদেশে। নিজের ভ্যারিফাইড ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজে এ খবর নিশ্চিত করেছেন তিনি নিজেই। বহুল সমালোচিত এই তারকা বাংলা গানেও কোমর দুলিয়েছেন। বাংলাদেশের ‘সোলজার’ সিনেমায় অভিনয়ের জন্য ঢাকায় সানি লিওনের।

‘মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য ১০ জন ভারতীয় অভিনয়শিল্পী ও কলাকুশলী এবং আমেরিকান অভিনেত্রী করনজিৎ কর ওয়েভারসহ মোট ১১ জনের অনুকূলে বাংলাদেশে আগমনের অনুমতি বা ওয়ার্ক পারমিট প্রদান করা হয়।

গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তিনি ও ভারতের ১০জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়েছিল। তবে গত ৯মার্চ আরেকটি প্রজ্ঞাপনে সানির অনুমতি বাতিল করা হয়।

অনুমতি বাতিলের পরও নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে ঢাকায় পৌঁছানোর ঘোষণা দেন সানি লিওন। সঙ্গে একটি ছবিও শেয়ার করেন তিনি। ছবিটির ক্যাপশনে সানি লিওন লিখেন, এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি।

ওই ছবিতে দেখা যায়, তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’।

এর কয়েক মিনিট পর ফেসবুকে আরেকটি সেলফি পোস্ট করেন তিনি।

সেখানে সংগীতশিল্পী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস ও সানির স্বামী ড্যানিয়েল ওয়েভারকেও দেখা গেছে।

ছবির ক্যাপশনে সানি লিখেছেন, এখন ঢাকায় পরিবারের সঙ্গে আনন্দ করার সময়।

এর আগে ২০১৫ সালে একটি ইভেন্টে অংশ নিতে সানি লিওনের বাংলাদেশে আসার কথা ছিল। ওই সময় বাংলাদেশের ধর্মীয় সংগঠনগুলো প্রবল আপত্তি করলে আয়োজক কর্তৃপক্ষ সানি লিওনের সফর বাতিলের ঘোষণা দেয়।

সানি লিওন ১৯৮১ সালের ১৩ মে কানাডার অন্টারিওর সার্নিয়ায় শিখ পাঞ্জাবি পরিবারে জন্মগ্রহণ করেন। তার আসল নাম করনজিৎ কর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button