আন্তর্জাতিক

কলকাতা বিমানবন্দরে সিআইএসএফ সদস্যের আত্মহত্যা

মোহনা অনলাইন

কলকাতা বিমানবন্দরে হঠাৎ চলল গুলি। বিমানবন্দরের ৫ নম্বর গেটে ওয়াচ টাওয়ারে কর্তব্যরত সিআইএসএফ জওয়ান সার্ভিস রাইফেল থেকে গুলি চালিয়ে সিআইএসএফ জওয়ান  বিষ্ণু (২৫) নামে এক সদস্য আত্মহত্যা করেছেন।

গুলিটি লাগে জওয়ানের গলায়। চিনার পার্কের কাছে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল ওই জওয়ানকে। তবে শেষরক্ষা হল না। মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, আত্মঘাতী হতেই গুলি চালিয়েছিলেন জওয়ান।

আজ সকাল সওয়া পাঁচটা নাগাদ এই ঘটনাটি ঘটে। বিমানবন্দরের যে ‘কার্গো সাইড’ রয়েছে, তার ৫ নম্বর ওয়াচ টাওয়ারে কর্তব্যরত চিলেন শ্রী বিষ্ণু নামে ওই সিআইএসএফ জওয়ান। আচমকাই ওই ওয়াচ টাওয়ারে গুলির আওয়াজ শোনা যায়। বিমানবন্দরের কর্মীরা ছুটে গিয়ে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন শ্রী বিষ্ণু। পাশে তাঁর সার্ভিস রাইফেল। দ্রুত, তাঁকে উদ্ধার করে পাশে চিনার পার্কের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে খবর, আদতে তেলঙ্গানার বাসিন্দা ওই সিআইএসএফ জওয়ান আত্মঘাতী হতেই সম্ভবত নিজের সার্ভিস রাইফেল থেকে গুলি চালিয়েছিলেন। গুলিটি তাঁর গলায় লাগে। কিন্তু ঠিক কী কারণে গুলি চালান তিনি? সেটি এখনও স্পষ্ট নয়। বিধাননগর কমিশনারেটের তরফে তদন্ত শুরু হয়েছে। পুলিশের ধারণা, এই ব্যাপারে তাঁর মোবাইল ফোন থেকে কোনও সূত্র মিলতে পারে। যদিও, কর্তব্যরত অবস্থায় সিআইএসএফ জওয়ানদের মোবাইল ফোন ব্যবহার করা নিষেধ। সেই জন্য যখন এই ঘটনা ঘটে, তখন তাঁর কাছে মোবাইল ফোন ছিল না বলেই খবর। তাই তাঁর সহকর্মীদের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে বলে খবর। শ্রী বিষ্ণুর পরিবারের সঙ্গেও কথা বলা হচ্ছেও শোনা গিয়েছে।

প্রাথমিকভাবে জানা গেছে, আহত জওয়ানের বাড়ি তেলঙ্গানায়। ইতোমধ্যেই তার পরিবারকে খবর দেওয়া হয়েছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button